Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tridha Choudhury

ডিসেম্বরের ঠান্ডাতেও গরম ত্রিধা, কালো বিকিনিতে পারদ চড়ালেন চারপাশের, রইল ভিডিয়ো

ত্রিধা চৌধুরী দর্শকমহলে খুবই চর্চিত নাম। কলকাতা ছেড়ে আপাতত দেশের বাইরেই বাস তাঁর। শীতের আমেজে উষ্ণতা ছড়ালেন ত্রিধা।

ডিসেম্বরর ঠান্ডায় উষ্ণতা ছড়ালেন ত্রিধা।

ডিসেম্বরর ঠান্ডায় উষ্ণতা ছড়ালেন ত্রিধা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ২০:৩২
Share: Save:

বেশ অনেক দিন হয়ে গেল কলকাতার বাইরে নিজের পসার জমিয়েছেন তিনি। আর খোলামেলা বেশভূষায় তাঁর সঙ্গে টেক্কা দেওয়া বেশ কঠিন। তিনি ত্রিধা চৌধুরী। কখনও হলুদ-কালো ছাপা সাঁতারের পোশাকে। কখনও আবার উজ্জ্বল বেগুনি লেসের অন্তর্বাসে ধরা দেন তিনি। ত্রিধাকে এই অবতারে দেখতে অভ্যস্ত দর্শক। তবে মঙ্গলবার, ডিসেম্বরর ঠান্ডায় শহরবাসী যখন বেশ কাবু সেই সময় ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে তাপমাত্রা বেশ কিছুটা বাড়িয়ে দিলেন ত্রিধা।

কালো বিকিনিতে অভিনেত্রী। রাতে সুইমিং পুলে শরীরকে একটু আরাম দিচ্ছেন। ‘স্টিম অ্যান্ড সওনা’ উপভোগ করছেন। সেই টুকরো টুকরো ছবিই জুড়ে ভিডিয়ো পোস্ট করলেন তিনি। ত্রিধার মেদহীন চেহারা দেখে মন্তব্যের বন্যা। অনেকেই ভালবাসা পাঠিয়েছেন। কেউ লিখেছেন, “দারুণ।” তবে কালো বিকিনির এই পোশাক দেখে একাংশ বেশ বিরক্ত। কেউ লিখেছেন, “আপনি তাড়াতাড়ি কাজ পান এই প্রার্থনা করি, তা হলে আর এমন সব ছবি পোস্ট করবেন না।” তবে কোনও দিনই আমজনতার কথায় কান দিতে নারাজ ত্রিধা।

‘আশ্রম’ সিরিজে ববিতা চরিত্রে ত্রিধার অভিনয় যথেষ্ট নজর কাড়ে দর্শকের। যদিও বেশ অনেক দিন হল লাইট,ক্যামেরা, অ্যাকশন থেকে দূরে তিনি। ত্রিধাকে আবারও পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tridha Choudhury Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE