Advertisement
০৫ মে ২০২৪
Raj Chakrabarty

মনিটরের সামনে মাইক হাতে ইউভান, ভবিষ্যতে বাবার পসারে ভাগ বসাবে! আভাস দিলেন শুভশ্রী

বয়স মাত্র দু’বছর, কিন্তু বাবার সঙ্গে একেবারে পরিচালকের ভঙ্গিতেই দেখা মিলল এই খুদের। বড় হয়ে বাবার আসনেই বসবে ছেলে।

যেমন বাবা, তেমন ছেলে।

যেমন বাবা, তেমন ছেলে। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৬:২৪
Share: Save:

বাবা স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তী। মা এই মুহূর্তে টলিপাড়ার পয়লা নম্বর নায়িকা হওয়ার দৌড়ে। এ বার বাবার আসনে বসল দু’বছরের ছেলে ইউভান। একেবারে বাবার মতো মুখভঙ্গি। বাবার কোলে বসে রয়েছে খুদে ইউভান। সামনে রাখা মনিটর। একরত্তি হাতে ধরা মাইক। হাবেভাবে কোন পরিচালকের থেকে কম যায় না ছোট্ট ইউভান। দেখে অনেকরই ধারণা, বড় হয়ে বাবার পসারে ভাগ বসাবে ছেলে। বাবা-ছেলের এমন যুগলবন্দি, ফ্রেমবন্দি করলেন শুভশ্রী।

ছোটবেলা থেকেই ক্যামেরার সামনেই রাজ-শুভশ্রীর ছেলে। সমাজমাধ্যমেও বেশ জনপ্রিয় এই খুদে। সন্তানকে লোকচক্ষুর আড়ালে নয়, বরং সবার মাঝে বড় করে তোলার সিদ্ধান্ত নিয়েছেন টলিপাড়ার এই তারকা-দম্পতি। তাই ছেলের প্রতিটা মুহূর্তই ভাগ করে নেন তাঁদের অনুরাগীদের সঙ্গে। বাবার পরিচালিত সিরিজ়, মায়ের প্রযোজনা— তাতেই কি হাতেখড়ি হবে ইউভানের? না এখনই না, তবে ছেলের ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘প্রলয় আসছে।’’

আর দিন কয়েকের অপেক্ষা। তার পরই ওটিটি-র পর্দায় আসছে ‘প্রলয়’, তা-ও আবার ৯ বছর পর। রাজ চক্রবর্তী পরিচালিত ‘প্রলয়’ ছবিটি সেই সময় হইচই ফেলে দিয়েছিল। সাহসী যুবক বরুণ বিশ্বাসের গল্পই পর্দায় তুলে ধরেন রাজ। এ বার ‘প্রলয়’-এর দ্বিতীয় ভাগ আসছে। এই সিরিজ়ের মাধ্যমেই প্রযোজক হিসাবে শুভশ্রীর আত্মপ্রকাশ হতে চলেছে। বাপ-বেটার এই মিষ্টি ছবি ‘প্রলয় আসছে’-এর শুটিংয়ের সময় যে তোলা, তা বোঝাই যাচ্ছে। কিন্তু ভবিষ্যতে ক্যামেরার পিছনে, না কি সামনে— কোনটা বেছে নেবে তাঁদের ছেলে ইউভান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE