Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

হৃতিকের জন্মদিনেই সুখবর! সুজ়ানের উপস্থিতিতেই নতুন বছরে বিয়ের পিঁড়িতে সাবার সঙ্গে

জন্মদিনেই বিয়ের খবর মিলল হৃতিক রোশনের। আর দেরি নয়, এ বার বিয়ে করবেন সাবাকে। কবে এক হবে চারহাত?

হৃত্বিকের জন্মদিনেই সুখবর, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা।

হৃত্বিকের জন্মদিনেই সুখবর, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১১:১০
Share: Save:

মঙ্গলবার ৪৯-এ পা দিলেন হৃতিক রোশন। জন্মদিনেই বিয়ের খবর অভিনেতার। সুজ়ানের সঙ্গে বিচ্ছেদের পর সাবাই অভিনেতার জীবনে বসন্তের ছোঁয়া এনে দেয়। রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাবা-হৃতিক। প্রথম থেকে প্রেমিকাকে কখনওই লোকচক্ষুর আড়ালে রাখেননি তিনি। ইতিমধ্যেই একত্রবাস শুরু করেছেন তাঁরা। নতুন ফ্ল্যাট ও কিনেছেন অভিনেতা। এ বার খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে হৃতিক-সাবার! জল্পনা ঘনিষ্ঠ মহলে। সাবাকেই ঘরনি করবেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃতিক। খুশি রোশন পরিবারও।

অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সঙ্গে ভীষণ খুশি তিনি। এ ছাড়া হৃতিকের দুই ছেলে রেহান-হৃদানও পছন্দ করে সাবাকে। এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে হৃতিক-সাবার হাতে। বছর শেষেই কাজের দায়বদ্ধতা হালকা হতেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। গোটা পরিবার উপস্থিত থাকবে তাঁদের বিয়েতে। সম্পর্কের প্রথম থেকেই রোশন পরিবারের পছন্দের পাত্রীর সাবা। কিন্তু এই বিয়েতে হৃতিকের প্রাক্তন থাকবেন কি না, তা এখন জানা যায়নি। তবে বিয়ে ভেঙে গেলেও দু’জনের বন্ধুত্ব এখনও অটুট। সুজ়ানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্যের ইতি ঘটিয়ে একটা লম্বা সময় সিঙ্গল ছিলেন তিনি। কয়েকজন বলি নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক। তবে এ বার মনে হচ্ছে, সাবার সঙ্গেই নতুন জীবনে পা রাখবেন হৃতিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Saba Azad Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE