Advertisement
০৬ মে ২০২৪
Urfi Javed

অনাবৃত ছবি বিজেপি নেত্রী চিত্রাকেই ট্যাগ করলেন উরফি, সঙ্গে লেখা ‘আই লভ ইউ’!

বিজেপি নেত্রীর সঙ্গে ভাব করতে বিজেপিতে যোগ দেওয়ার কথা আগেই ঘোষণা করেছিলেন উরফি। এ বার এগোলেন আর এক ধাপ।

নেত্রীর সঙ্গে ভাব করতে বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছেন উরফি!

নেত্রীর সঙ্গে ভাব করতে বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছেন উরফি! ছবি:ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২১:৩৬
Share: Save:

খড়্গহস্ত উরফি জাভেদ। তবে তাঁর ‘যুদ্ধংদেহি’ রূপ অন্য রকম। ‘অশালীন’ পোশাক নিয়ে কথা উঠছে, তাই পিঠখোলা পোশাকে বিতর্ক আরও উস্কে দিয়ে সরাসরি বিজেপি নেত্রীকে ট্যাগ করে ছবি দিলেন উরফি। সঙ্গে লিখেছেন, “আই লভ ইউ।”

উরফির মতে, শত্রুতার সমাধান হতে পারে রাজনৈতিক মৈত্রীতে। তাই নেত্রীর সঙ্গে ভাব করতে বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছেন সদ্য। তবে সমস্যার সূত্রপাত সপ্তাহখানেক আগে। কিছু না করেই পুলিশের খাতায় নাম উঠে যাচ্ছে বলে সম্প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন উরফি। সম্প্রতি মহারাষ্ট্রের বিজেপি মহিলা মোর্চার সভাপতি চিত্রা ওয়াগ উরফির গ্রেফতারের দাবি জানান। মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন মডেল-তারকা, এমনই ছিল চিত্রার অভিযোগ। সেই ঘটনায় মর্মাহত উরফির দাবি, রাজনৈতিক ব্যক্তিত্বদের মন্তব্য শুনে তাঁর মাঝেমাঝে নিজেকে শেষ করে দেওয়ার কথা মনে হয়!

ইতিমধ্যে নিত্যনতুন পোশাক পরে ছবি দেওয়ার পাশাপাশি সমাজমাধ্যমে ক্ষুরধার বক্তব্য পোস্ট করেছিলেন উরফি। পাল্টা আক্রমণ করে চিত্রার ছবি পোস্ট করে উরফি লেখেন, “এই মহিলার স্বামীই ঘুষ নিতে গিয়ে ধরা পড়েছিলেন। তখন স্বামীকে বাঁচাতে বিজেপিতে যোগ দেন তিনি। আগে এনসিপিতে থাকাকালীন সঞ্জয় রাঠৌরের বিরুদ্ধে স্বর তুলেছিলেন। সেই সঞ্জয়ের সঙ্গেই এখন গলায় গলায় ভাব চিত্রার।”

এর পরই রসিক উক্তি উরফির। লেখেন, “আমিও বিজেপিতে যোগ দেব ভাবছি। যাতে চিত্রার সঙ্গে বন্ধুত্ব পাতানো যায়!”

সেই বিতর্কে আবার ইন্ধন দিল উরফির সোমবারের পোস্ট। সেখানে স্পষ্ট জানিয়েছেন, লেনাদেনা বাকি। বোঝাপড়া বাকি। সঙ্গে ভালবাসার তিন শব্দ। সত্যিই কি বিজেপিতে যোগ দেবেন তিনি? তা নিয়ে জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Chitra Kishor Wagh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE