• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাবা করোনা যুদ্ধে হাসপাতালে,শুটে ফিরছেন ‘জুন আন্টি’

inside
ঊষসী চক্রবর্তী

বাবার লড়াই করোনার বিরুদ্ধে, হাসপাতালে। মেয়ের লড়াই শুটিং জোনে।

‘শো মাস্ট গো অন’,এই আপ্তবাক্য মেনে অভিনয়ের ময়দানে ফিরছেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী। এরই পাশাপাশি, আগামী ১২ অগস্ট পিএইচডি-র থিসিস পেপারও জমা দেবেন তিনি। বিষয়, ‘কমিউনিস্ট পার্টিতে মেয়েদের অবস্থা ও ভূমিকা(১৯৩৮ থেকে ১৯৭৭)’। মেয়ের দাবি, বাবা এই দিনটি দেখতে চেয়েছেন বরাবর।

সোশ্যালে এ কথা পোস্ট করতেই দেখতে দেখতে জনপ্রিয় মেগা ‘শ্রীময়ী’র খলনায়িকা ‘জুন আন্টি’ শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন। সোমবার ঊষসী একটি পোস্টে সবিস্তার জানান, তাঁর এবং তাঁর বাবা শ্যামল চক্রবর্তীর প্রকৃত অবস্থান। শ্যামল চক্রবর্তীর ফুসফুসে সংক্রমণ কিছুটা কমলেও, কিডনি নিয়ে চিন্তায় আছেন চিকিৎসকেরা।ফলে, তিনি এখনও হাসপাতালে।

নিউ নর্মাল

আরও পড়ুন- ঢাকা-কলকাতা উড়ান ছাড়লেই প্রথম যাত্রী হব আমি: জয়া আহসান

করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে ঊষসীর। তাই, চিকিৎসকদের সঙ্গে আলোচনার পর তিনি সিদ্ধান্ত নেন শুটে ফেরার। তার আগে অনুমতি চেয়ে নেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের কাছেও। তাঁদেরও সম্মতি মিলেছে।

বাবাকে নিয়ে চিন্তা থাকবে অবশ্যই। তার মধ্যেও ধৈর্য ধরে, ঠান্ডা মাথায় পেশাদার অভিনেত্রীর মতোই কাজ করে যাবেন বলে জানান ঊষসী। তাঁর আক্ষেপ, ‘‘বাবাকে বারবার বলেছিলাম সুস্থ থেকো, পার্টি অফিসে যেও না। উনি রাজিও ছিলেন। আসলে জীবনের কিছুই নিয়ন্ত্রণ করা যায় না। কিছুই না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন