Advertisement
২৫ এপ্রিল ২০২৪
yami gautam

Yami Gautam: বলিউডের অভিনেত্রী ইয়ামি গৌতমকে তলব করল ইডি, বিদেশি মুদ্রা সংক্রান্ত অনিয়মের অভিযোগ

৭ জুলাই ইয়ামিকে ইডির মুম্বইয়ের দফতরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সেখানে বিদেশি মূদ্রা সংক্রান্ত অনিয়ম নিয়ে ইয়ামির বয়ান নথিভুক্ত করা হবে।

ইয়ামি গৌতম।

ইয়ামি গৌতম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৩:৪৮
Share: Save:

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অর্থনৈতিক অনিয়মের তদন্তকারী এই সংস্থা আগামী সপ্তাহেই ইয়ামিকে তাঁদের মুম্বইয়ের দফতরে ডেকে পাঠিয়েছে। তাঁর বিরুদ্ধে কী অভিযোগ তা ইডির তরফে কিছু জানানো হয়নি। শুধু বলা হয়েছে, বিদেশি মূদ্রা বিনিময় সংক্রান্ত একটি মামলায় অভিনেত্রীর বয়ান নথিভুক্ত করা হবে।

আগামী ৭ জুলাই ইডির মুম্বইয়ের অফিসে সেই বয়ান নথিভুক্ত করতেই হাজির হওয়ার কথা ইয়ামির। যদিও অভিনেত্রীর তরফে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া মেলেনি। ইয়ামিকে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট আইন ভঙ্গের একটি মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে ইডি সূত্রে খবর।

বলিউডের সিনেমা ‘ভিকি ডোনার’, ‘বদলাপুর’, ‘কাবিল’-খ্যাত এই অভিনেত্রী সম্প্রতিই উরি দ্য সার্জিকাল স্ট্রাইকের পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেছেন। গত ৪ জুন বিয়ের পর বৃহস্পতিবারই শ্যুটিংয়ে ফিরেছিলেন অভিনেত্রী।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE