সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

৪ বছরের দাম্পত্য ভাঙছে অনন্যার

Ananya
দাম্পত্যে ইতি টানছেন অনন্যা

Advertisement

ছোট-বড় দুই পর্দাতেই পরিচিত মুখ অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। গত ২০১৫ সালে রাজ বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন অনন্যা। বতর্মানে মুম্বইবাসী রাজ বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। বিয়ের চার বছরের মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনন্যা ও রাজ। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের কথা ফেসবুকে লিখেছেন রাজ। তবে কেন এই সিদ্ধান্ত, সে বিষয়ে কিছু স্পষ্ট করেননি তাঁরা।

ফেসবুকে রাজ লিখেছেন, ‘কোনও শেষই আনন্দের নয়। তবে সব ভালবাসার একটা শেষ থাকে। সম্পর্কের ক্ষেত্রেও তাই... আমি এবং আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’ বিচ্ছেদের সিদ্ধান্ত দু’জনেই নিয়েছেন। অনন্যার কথায়, ‘‘রাজ এখানে থাকত না। আর আমি এখানে নিজের কাজ নিয়ে ব্যস্ত। দূরত্বের কারণেই সম্পর্কটা টানা সম্ভব হচ্ছিল না। তবে এর বেশি কিছু বলতে চাই না। কারণ মূল বিষয়টি খুবই ব্যক্তিগত।’’

২০১৫ সালে রাজ বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন অনন্যা।

অনন্যার বিবাহবিচ্ছেদ নিয়ে ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। তিনি যখন রাজকে বিয়ের সিদ্ধান্ত নেন তখনও অনেক আলোচনা হয়েছিল। সম্প্রতি ছোট পর্দায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ করেছেন অনন্যা। গত জুনে ধারাবাহিকটি অফ-এয়ার হয়েছে। বরাবরই সুঅভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। ‘আবহমান’ ছবির জন্য পেয়েছিলেন জাতীয় পুরস্কার। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মেঘে ঢাকা তারা’ ছবিতে তাঁর কাজ প্রশংসিত। এই মুহূর্তে নিজের গানের অ্যালবাম নিয়ে ব্যস্ত অনন্যা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন