Advertisement
১৯ এপ্রিল ২০২৪
sonali phogat

Sonali Phogat: হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বিজেপি নেত্রী-অভিনেত্রী সোনালি ফোগতের

হৃদ্‌যন্ত্র বিকল হয়ে পড়ায় নেত্রীর মৃত্যু হয়েছে বলে অনুমান। ২২ অগস্ট মাঝরাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন সোনালি।

বছর ছয়েক আগে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সোনালির স্বামীর

বছর ছয়েক আগে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সোনালির স্বামীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১১:৫৬
Share: Save:

সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন বিজেপি নেত্রী তথা প্রাক্তন বিগ বস তারকা সোনালি ফোগত। সোমবার মধ্যরাতে হঠাৎ হৃদ্‌যন্ত্র বিকল হয়ে পড়ায় সেখানেই মৃত্যু হল নেত্রীর। তবে পুলিশ এখনও সরকারি ভাবে নেত্রীর মৃত্যুর কারণ জানায়নি।

ছোটপর্দায় সোনালি ফোগতকে শেষ বার দেখা গিয়েছিল বিগ বস ১৪-এ। তিনি এক জন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে প্রবেশ করে ব্যাপক জনপ্রিয় হন।

প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি। টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন তিনি।

যদিও রাজনীতিকের চেয়ে অভিনেত্রী হিসাবেই তিনি বেশি পরিচিত। ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখোঁ কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাঁকে। বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিয়োতেও উপস্থিতি রেখেছেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ।

২০১৬ সালের ডিসেম্বরে মৃত্যু হয় সোনালির স্বামী সঞ্জয় ফোগতের। মাত্র ৪২ বছর বয়সে খামারবাড়িতে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সঞ্জয়ের। যশোধরা নামে তাঁদের এক মেয়ে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonali phogat Death Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE