Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Soham Chakrabarty

Soham: পার্থ-অর্পিতা কাণ্ডের পর ভাইরাল সোহম-অর্পিতার নাচের ভিডিয়ো, এ প্রসঙ্গে মুখ খুললেন নায়ক

অর্পিতার সঙ্গে ভাইরাল সোহমের ভিডিয়ো। অবশেষে মুখ খুললেন অভিনেতা।

মুখ খুললেন সোহম চক্রবর্তী

মুখ খুললেন সোহম চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১০:২৯
Share: Save:

অগস্টের গোড়ার কথা। পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায় কাণ্ডে সরগরম ছিল রাজ্য রাজনীতি। কোটি কোটি টাকার উদ্ধার। অভিনয় দিয়েই যাত্রা শুরু অর্পিতার। কখনও কাজ করেছেন ‘রানি রাসমণি’-খ্যাত রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহার সঙ্গে। কখনও আবার সোহম চক্রবর্তীর সঙ্গে।

সোহম বর্তমানে অভিনেতার পাশাপাশি বিধায়কও বটে। কিন্তু পার্থ-অর্পিতা কাণ্ডের পর কেঁচো খুড়তে বেরিয়ে এল কেউটে। ভাইরাল হল অর্পিতা আর সোহমের নাচের ভিডিয়ো। যদিও এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন সোহম।

অবশেষে মুখ খুললেন অভিনেতা। আনন্দবাজার অনলাইনের তরফে নায়ককে প্রশ্ন করা হলে, তিনি বলেন, ‘‘হ্যাঁ, অনেক দিন আগে একসঙ্গে অভিনয় করেছিলাম। আমার কেরিয়ারের একদম প্রথমের দিকের ছবি। কিন্তু একসঙ্গে অভিনয় করলেও জানা সম্ভব নয়, কে কার ব্যক্তিগত জীবনে কী করছেন।’’

সোহম আরও জানান ওই ছবিতে তিনি ছাড়াও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী স্বর্ণকমল দত্ত। ‘বাজিমাত’ ছবির আগে তিনি এই ছবির শ্যুটিং করেন। ফলে তাঁর অর্পিতা সম্পর্কে কোনও ধারণাই নেই।

যেহেতু অর্পিতা-পার্থর ব্যাপারটা পুরোটাই এখন আইনাধীন, তাই এই নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ অভিনেতা। এই মুহূর্তে সোহম ব্যস্ত নতুন ছবি ‘পাকা দেখা’র প্রচারে। এ ছাড়াও ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE