Advertisement
০১ মে ২০২৪
Cheeni Serial

রাতারাতি ‘চিনি’ সিরিয়ালের নায়িকা বদল, তিন বছর পর ছোট পর্দায় বিজয়লক্ষ্মী

এত দিন ইন্দ্রাণীকে দর্শক দেখেছিলেন চিনির চরিত্রে। কিন্তু রাতারাতি বদলে দেওয়া হল সিরিয়ালের নায়িকাকে। এই চরিত্রে অভিনয় করছেন বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়।

Actress Bijoylakshmi Chatterjee replaces Indrani Bhattacharya in Star Jalsha’s Cheeni serial

(বাঁ দিকে) ইন্দ্রাণী ভট্টাচার্য, বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০৭
Share: Save:

রাতারাতি নায়িকা বদল। এ কোনও নতুন কথা নয় সিরিয়াল পাড়ায়। ‘লভ বিয়ে আজকাল’ সিরিয়ালে এক রাতে বদলে গিয়েছিল নায়িকার মুখ। অভিনেত্রী মৌমিতা সরকারের পরিবর্তে আসেন তৃণা সাহা। এ বার ‘চিনি’ সিরিয়ালের ক্ষেত্রেও তেমনটাই হল। ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের গুগলি অর্থাৎ ইন্দ্রাণী ভট্টাচার্য বাদ পড়লেন সিরিয়াল থেকে। প্রথম বার মুখ্য চরিত্রে অভিনয়েক সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু রাতারাতি বদলে গেল নায়িকা। ইন্দ্রাণীর পরিবর্তে সিরিয়ালেন নতুন নায়িকা হলেন বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়। প্রায় তিন বছর পর আবারও সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় বিজয়লক্ষ্মীর সঙ্গে। তিনি বলেন, “তিন বছর পর সিরিয়ালে অভিনয় করছি। বেশ ভাল লাগছে। চরিত্রটাও অন্য রকম। এত দিন ইন্দ্রাণীকে দেখেছেন। মাঝ পথে এই চরিত্রে অভিনয় করা তো আরও কঠিন কাজ। মন দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছি।” আগামী দিনে সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজ়েও অভিনয় করার ইচ্ছা রয়েছে তাঁর।

‘সংসার সুখের হয় রমনীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’র মতো বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালের মুখ তিনি। শেষ বার ক্রুশল আহুজার সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী। এ বার সোমরাজ মাইতির সঙ্গে বিজয়লক্ষ্মীর জুটি দর্শকের কতটা ভাল লাগে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE