Advertisement
০৪ মার্চ ২০২৪
Gauhar Khan

সন্তানের জন্ম দিয়েই জীবনের প্রথম মাতৃদিবস, ক্লান্ত দেহেই প্রথম পোস্ট গওহরের

১০ মে নির্বিঘ্নে সন্তানের জন্ম দিয়েছেন গওহর। দিন দুই আগেই হাসপাতাল থেকে স্বামী জ়াইদ দরবারের সঙ্গে তাঁকে সদ্যোজাত সন্তান কোলে বেরিয়ে আসতে দেখা যায়।

 Actress Gauhar Khan Shares first Photo After Son\\\\\\\'s Birth

সন্তানপ্রসবের পর হাসপাতালের শয্যায় শুয়ে নিজের অনুভূতি ভাগ করে নিলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৭:৩০
Share: Save:

পুত্রের জন্ম দেওয়ার পর সমাজমাধ্যমে নিজের ছবি পোস্ট করলেন গওহর খান। ঘড়ির কাঁটা তখন সবে ১২টা পার করেছে। নতুন দিনের শুরুয়াত। আর সে দিনই আবার মাতৃদিবস। সে দিনই মাতৃত্বের অনাবিল আস্বাদ অনুভব করলেন গওহর।

সন্তানপ্রসবের পর হাসপাতালের শয্যায় শুয়ে নিজের অনুভূতি ভাগ করে নিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি দীর্ঘ লেখায় লিখেছেন, “১২টা বেজে গিয়েছে। নতুন মাতৃত্বের স্বাদ পাওয়ার পর আমার জীবনে প্রথম মাতৃদিবস। আমার কোনও শক্তি নেই শরীরে, যে মা হওয়ার পর সেজেগুজে ছবি দেব। শুধু বলতে চাই যে কৃতজ্ঞ আমি। খুব খুশি।”

সমাজমাধ্যমে বরাবরই সক্রিয় গওহর। মাতৃত্বকালীন ফোটোশুটের ছবিও ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। জানিয়েছিলেন গর্ভাবস্থায় রোজা পালনও করছেন। তাতে নানা লোকে নানা কথা বলেছিলেন। গওহর তাঁদের আশ্বস্ত করে জানান, যা-ই করুন পর্যাপ্ত বিশ্রাম এবং যত্নের সঙ্গে করছেন। সন্তানের কোনও ক্ষতি হবে না।

১০ মে নির্বিঘ্নে সন্তানের জন্ম দিয়েছেন গওহর। দিন দুই আগেই হাসপাতাল থেকে স্বামী জ়াইদ দরবারের সঙ্গে তাঁকে সদ্যোজাত সন্তান কোলে বেরিয়ে আসতে দেখা যায়। জ়াইদ জানান, তিনি স্ত্রী এবং পুত্রের খেয়াল রেখেছেন। সব মিলিয়ে সুখী দাম্পত্যের ছবিটা যেন আরও পূর্ণ হয়েছে।

টেলিভিশন, ওটিটি, বড় পর্দা, সব ক্ষেত্রেই চেনা মুখ গওহর। ২০১৩ সালে ‘বিগ বস্’-এ অংশগ্রহণের সুবাদে আরও জনপ্রিয় হয়ে ওঠেন। সে সময়ে ‘বিগ বস্’-এর ঘরের অন্য এক প্রতিযোগীর সঙ্গে তাঁর নাম জড়ালেও সেই সম্পর্ক স্থায়ী হয়নি। তার পর ২০২০ সালে চারহাত এক হয় গওহর এবং জ়াইদ দরবারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE