Advertisement
০২ মে ২০২৪
Idhika Paul

বাংলাদেশে ছবি সুপারহিট, এ পার বাংলায় ‘প্রিয়তমা’-র ফলাফলে কি খুশি ইধিকা?

৩ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছে শাকিব খান এবং ইধিকা পাল অভিনীত ছবি ‘প্রিয়তমা’। ছবি ঘিরে উন্মাদনার কথা এ পার বাংলায় দর্শক জানেন কি?

Actress Idhika Paul shares her take of the reception of Bangladeshi film Priyotoma in India

ইধিকা পাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৪:৩৪
Share: Save:

গত জুন মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত ছবি ‘প্রিয়তমা’। ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছিলেন টলিপাড়ার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরফ পরিচালিত ছবিটি পড়শি দেশে সুপারহিট হয়েছে। ৩ নভেম্বর পশ্চিমবঙ্গ থুড়ি ভারতে মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু এই ছবির ফলাফল নিয়ে কি খুশি ইধিকা?

বাংলাদেশে মুক্তির পর থেকেই সে দেশের বক্স অফিসে ঝড় তুলেছিল ‘প্রিয়তমা’। আমেরিকা এবং ইংল্যান্ডেও ছবিটিকে ঘিরে দর্শকদের উৎসাহ ছিল। মুক্তির প্রথম সপ্তাহে কলকাতায় এই ছবি হাতে গোনা শো পেয়েছিল। দ্বিতীয় সপ্তাহে সেখানে কলকাতায় কোনও শো-ই পায়নি ‘প্রিয়তমা’। সব শো-ই কলকাতার বাইরে।

ছবি ঘিরে যে প্রতিক্রিয়া তা নিয়ে কি খুশি ইধিকা? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, ‘‘বাংলাদেশে মুক্তির পর এ পার বাংলায় আমাকে অনেকেই জি়জ্ঞাসা করতেন ছবিটা কবে মুক্তি পাবে। ছবি এখানে হিট করেছে না কি ফ্লপ করেছে, সেটা নিয়ে আমি ভাবতে চাই না।’’ এরই সঙ্গে ইধিকা বললেন, ‘‘আমি তো অভিনেত্রী। অনুরাগীরা এত দিন অপেক্ষা করেছিলেন। তাঁরা যে ছবিটা দেখার সুযোগ পাচ্ছেন, সেটা ভেবেই আমার ভাল লাগছে।’’

এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন ইধিকা। সেখানে ফরিদপুরের উপর তৈরি হওয়া একটি তথ্যচিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। মঙ্গলবারেই তাঁর কলকাতায় ফেরার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE