Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Kalki Koechlin

Kalki Koechlin: ‘মায়ের অপরাধবোধের স্মৃতিতে’, কাজে ফিরে সাহসী ছবি পোস্ট কল্কির, লিখলেন নয়া অভিজ্ঞতা

কল্কি বিশ্বাস করেন, শিশুর থেকে কিছুটা সময় আলাদা হওয়াও অপরিহার্য। এবং স্বাস্থ্যকরও বটে।

কল্কি কেঁকলা।

কল্কি কেঁকলা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ২২:৪১
Share: Save:

আবার কাজে ফিরেছেন বলিউড অভিনেত্রী কল্কি কেঁকলা। রবিবার দু’বছরের মেয়ে স্যাফোকে বাড়িতে রেখে আবার চেনা ‘রোল, ক্যামেরা, অ্যাকশন’ দুনিয়ায় দেব-ডি গার্ল। কাজে ফিরে প্রথম দিনের সেই অভিজ্ঞতা নেটমাধ্যমে ভাগ করে নিলেন তিনি। কল্কির অন্য ছবির মতো এই ছবিও অনন্য। আলাদাও বটে।

Advertisement

অভিনেত্রী তাঁর গ্রিনরুমে আয়নার সামনে একটি নিজস্বী তুলেছেন। ছবিতে দেখা যাচ্ছে, মেকআপ ম্যান তাঁর চুল ঠিক করছেন। সামনে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নানা প্রসাধনী। আর কল্কির বুকে বসানো রয়েছে একটি পাম্প। মেয়ের জন্য বুকের দুধ সরিয়ে রাখতেই এই ব্যবস্থা।

ইনস্টাগ্রামে এই ছবি দিয়ে কল্কি ক্যাপশনে লিখেছেন, ‘মায়ের অপরাধবোধের স্মৃতিতে।’ তাঁর সংযোজন, ‘উদ্ধত স্তন এবং বায়োনিক শরীর।’

বছর ছয়েক আগে চিত্র পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে বিয়ে ভে‌ঙে যাওয়ার পরে কল্কির সম্পর্ক হয় পিয়ানোবাদক হার্সবার্গের সঙ্গে। ২০২০ সালের তাঁদের প্রথম সন্তান হয়। নিজের গর্ভবতী অবস্থার একাধিক ছবি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন কল্কি। জানিয়েছিলেন, জঠরে একটি ভ্রূণকে লালন করার অভিজ্ঞতা।

Advertisement

আবার রাত জেগে শিশুর দেখভালের জন্য কী নিদারুণ অথচ সুন্দর অভিজ্ঞতার মধ্যে দিয়ে এক জন মাকে যেতে হয়, তা-ও উল্লেখ করেছেন তিনি।

এই ছবি নিয়ে কল্কি জানিয়েছেন, ছোট মেয়েকে ছেড়ে কাজে যেতে নিজেকে দোষী বলে মনে হয় তাঁর। তবে তিনি বিশ্বাস করেন, শিশুর থেকে কিছুটা সময় আলাদা হওয়াও অপরিহার্য এবং স্বাস্থ্যকর। এমনই ‘ওয়ার্কিং মাদার’ তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.