Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Koena Mitra

যৌন হয়রানির অভিযোগে থানায় অভিনেত্রী কোয়েনা মিত্র

গত শনিবার, ফোন ধরতেই তাঁকে আপত্তিকর প্রস্তাব দেয় ওই অজ্ঞাত পরিচয় কলার। ফোনে নানা রকম অশালীন মন্তব্যও সে করে চলে বলে কোয়েনার অভিযোগ।

ফোনে বলি অভিনেত্রীকে কুরুচিকর প্রস্তাবের অভিযোগ। ছবি: কোয়েনা মিত্রর টুইটার পেজের সৌজন্যে।

ফোনে বলি অভিনেত্রীকে কুরুচিকর প্রস্তাবের অভিযোগ। ছবি: কোয়েনা মিত্রর টুইটার পেজের সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৩:৫৫
Share: Save:

ফোনে অশালীন প্রস্তাব। অজ্ঞাতপরিচয় কলারের বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্র। কোয়েনার অভিযোগ, প্রায় এক সপ্তাহ ধরেই একটি অজানা নম্বর থেকে বার বার তাঁর মোবাইলে ফোন আসছিল। ধরলেও কোনও কথা শোনা যায়নি। তবে গত শনিবার, ফোন ধরতেই তাঁকে আপত্তিকর প্রস্তাব দেয় ওই অজ্ঞাত পরিচয় কলার। ফোনে নানা রকম অশালীন মন্তব্যও সে করে চলে বলে কোয়েনার অভিযোগ। এমনকী কোয়েনার কাছে জানতে চাওয়া হয়, রাত্রিযাপনের জন্য কত টাকা নিতে চান নায়িকা। বেশ কিছু ক্ষণ অভিনেত্রীর সঙ্গে কথা কাটাকাটির পর অপর প্রান্ত থেকে ফোন কেটে দেওয়া হয়।

Advertisement

আরও পড়ুন, বাহুবলীর এই অভিনেত্রী চড় মারলেন সহ-অভিনেতাকে!

এর পরই মুম্বইয়ের ওশিয়াড়া পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন কোয়েনা। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মহিলাদের প্রতি অশালীন মন্তব্য, কুরুচিকর প্রস্তাবের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ফোন নম্বর ধরে অভিযুক্তকে ট্রেস করার চেষ্টা হচ্ছে।

বলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন কোয়েনা। ‘রোড’, ‘এক খিলাড়ি এক হাসিনা’, ‘হে বেবি’ ছবিতে নজর কেড়েছে অভিনেত্রীর নাচ। ২০১৫-তে বাংলা ছবি ‘বেশ করেছি প্রেম করেছি’তে শেষ দেখা গিয়েছিল এই বাঙালি নায়িকাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.