Advertisement
২০ এপ্রিল ২০২৪
cinema

Bellbottom: অক্ষয় ও লারার ছক্কা

‘বেল বটম’এ দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় লারা। ছবিতে তাঁর প্রস্থেটিক মেকআপের নৈপুণ্য নিয়ে নেটিজ়েনরা প্রশংসায় পঞ্চমুখ।

ছবিতে লারার লুক ও অক্ষয়

ছবিতে লারার লুক ও অক্ষয়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ০৭:১৪
Share: Save:

মঙ্গলবার দিল্লিতে সাংবাদিক সম্মেলন করে প্রকাশ করা হয়েছে অক্ষয়কুমার অভিনীত ‘বেল বটম’ ছবির ট্রেলার। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে সিনেমা হল বন্ধ ছিল দীর্ঘদিন। ‘বেল বটম’ প্রথম হিন্দি ছবি, যা হল খোলার পরে মুক্তি পেতে চলেছে। গত বছর লকডাউন ওঠার পরে এটিই প্রথম হিন্দি ছবি ছিল, যার শুটিং বিদেশে করতে গিয়েছিলেন ছবির কলাকুশলী। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া অক্ষয়ের ‘লক্ষ্মী’ কড়া ভাবে সমালোচিত হলেও, অক্ষয়ের হাতে ছবির অভাব নেই। গত কয়েক বছর ধরে তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ভরকেন্দ্র। তাঁর ছবিকে বাজি করে ঘুরে দাঁড়াতে পারে সিনেমা হলগুলি, অনুমান ট্রেড বিশেষজ্ঞদের। এই প্রসঙ্গে সাংবাদিকরা অক্ষয়কে প্রশ্ন করলে তিনি জবাবে বলেন, ‘‘এই মুহূর্তে সিনেমা হলে ছবি রিলিজ় করানো ঝুঁকির। কিন্তু জীবনে ঝুঁকি না নিলে, কী-ই বা করলে?’’ অক্ষয় এ-ও বলেন, ‘‘এটা জুয়া খেলার মতো। তবে এই মুহূর্তে কাউকে খেলতেই হবে।’’

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ছবির দুই অভিনেত্রী লারা দত্ত এবং বাণী কপূর। ট্রেলার দেখার পরে লারার কাছে সাংবাদিকেরা প্রশ্ন রাখেন, তিনি কোন চরিত্রে অভিনয় করছেন? লারা উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘‘আপনাদের মধ্যে যদি কেউ বলতে পারেন, তবে তাঁর পরিবারকে সিনেমা হলে বিনামূল্যে এই ছবি দেখার বন্দোবস্ত করে দেব।’’

অভিনেত্রীর কথা থেকেই স্পষ্ট, তাঁকে সহজে চেনা যাবে না ছবিতে। ‘বেল বটম’এ দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় লারা। ছবিতে তাঁর প্রস্থেটিক মেকআপের নৈপুণ্য নিয়ে নেটিজ়েনরা প্রশংসায় পঞ্চমুখ। সুস্মিতা সেনের পরে প্রাক্তন মিস ইউনিভার্স লারাও বলিউডে ভাগ্য পরীক্ষা করেছিলেন। তবে অভিনয়ের জোরে তিনি কখনও লাইমলাইট পাননি। গত বছর ‘হান্ড্রেড’ ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছিল তাঁকে। বদলে যাওয়া হিন্দি ছবির আবহে, কেরিয়ারের এই পর্যায়ে লারা কোনও দৃষ্টান্ত তৈরি করেন কি না, সে দিকেই এখন নজর ইন্ডাস্ট্রির। রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত ‘বেল বটম’ মুক্তি পাচ্ছে স্বাধীনতা দিবসের ঠিক পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cinema Akshay Kumar Lara Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE