Advertisement
০৬ মে ২০২৪
Mimi Chakraborty

লোকসভা নির্বাচনের আগে সাহসী পদক্ষেপ মিমির! গভীর জলে ডুব দিলেন সাংসদ-অভিনেত্রী

বিভিন্ন কাজ নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। তবে ব্যস্ততার ফাঁকেই নিজের দীর্ঘ দিনের একটা শখ পূরণ করলেন তিনি।

symbolic image.

গভীর জলে ডুব মিমির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৪
Share: Save:

নতুন মিউজিক ভিডিয়ো ‘ভাল্লাগছে না’র প্রচার নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ ছাড়া ওয়েব সিরিজ়, নতুন সিনেমার শুটিং তো রয়েছেই। কিছু দিন আগেই ঘরোয়া আয়োজনে পালন করেছেন আদরের পোষ্যের জন্মদিন। তা ছাড়া যাদবপুরের সাংসদ হিসাবেও কিছু দায়িত্ব পালন করতে হয় তাঁকে। তবে এর মাঝেই নিজের একটা শখ পূরণ করে ফেললেন নায়িকা। স্কুবা ডাইভিং করেছেন মিমি।

এই মুহূর্তে তিনি কলকাতায় নেই। কোথায় গিয়েছেন, সেটা খোলসা না করলেও অনেকের অনুমান, আন্দামানে বেড়াতে গিয়েছেন মিমি। আর সেখানে গিয়েই দীর্ঘ দিনের একটা ইচ্ছাপূরণ করে ফেললেন মিমি। স্কুবা ডাইভিং-এর ছবি এবং ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন।

মোট আটটি ছবি ইনস্টাতে পোস্ট করেছেন মিমি। নায়িকাকে যখন স্পিড বোট থেকে ধাক্কা দিয়ে জলে ফেলে দেওয়া হল, মিমির চোখেমুখে তখন আতঙ্ক। মনে সাহস সঞ্চয় করে জলের গভীরে ডুব দিলেন তিনি। সমুদ্রগর্ভের ছবিও দিয়েছেন অভিনেত্রী। তবে স্কুবা ডাইভিং শেষে যখন বোটে ফিরছেন, মিমির ঠোঁটে তখন বিজয়ীর হাসি। স্কুবা ডাইভিং করে শংসাপত্রও পেয়েছেন মিমি। ঝিনুক দিয়ে সেই শংসাপত্র সাজিয়ে ছবি তুলেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Scuba Diving
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE