Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

অভিনেত্রী না হলে কোন পেশা বেছে নিতেন মিশমি?

স্বরলিপি ভট্টাচার্য
৩১ মে ২০১৯ ১৩:১৪
মিশমি দাস।

মিশমি দাস।

অভিনয়? না! তা যে পেশা হবে কখনও ভাবেননি। বরং চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্ন দেখতেন মিশমি দাস। কিন্তু হঠাত্ই বদলে গেল জীবনের ট্র্যাক। অভিনয়ই হয়ে উঠল পেশা। নেশাও বটে।

মহাদেবী বিড়লার প্রাক্তনী একটি জনপ্রিয় ম্যাগাজিনে মডেলিংয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন। ২০১৪-এ প্রথম সুযোগ পান ‘রাজযোটক’ ধারাবাহিকে। সেই নতুন পথ চলার শুরু।

এর পর একে একে ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’তে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন মিশমি। মাঝে মুম্বই গিয়ে দু’টি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। আপাতত হাতে রয়েছে সান বাংলার ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকের কাজ।

Advertisement

আরও পড়ুন, ‘পারিশ্রমিক পাওয়ার রাস্তা প্ল্যান করে বন্ধ করে রাখা হয়েছে’

মিশমির কথায়, ‘‘মুক্তিযুদ্ধ নিয়ে সিরিয়াল আগে বোধহয় হয়নি। ‘সীমানা পেরিয়ে’তে যেটা দেখানো হচ্ছে। আমার চরিত্রটার লুক সেভেন্টিজের মতো। লন্ডনে পড়া আইনজীবী। ফোটোগ্রাফি মেয়েটির প্যাশন।’’

আরও পড়ুন, ‘কান’-এর মুকুট, তবুও মেয়ে বলেই ইন্ডাস্ট্রিতে বহু বাধার মুখোমুখি মধুরা

কলকাতা-মুম্বই দু’টো ইন্ডাস্ট্রিতেই কাজ করা মিশমির কাজ করতে গিয়ে কতটা বদল চোখে পড়ল? অভিনেত্রীর উত্তর, ‘‘আসলে গ্রামারটা একই। মুম্বইতে লার্জার স্কেলে সব কিছু হয়। অনেক বেশি প্রফেশনাল, আর এখানে একটা হোমলি ব্যাপার আছে।’’


‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকে মিশমির লুক।



(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

আরও পড়ুন

Advertisement