Advertisement
০১ মে ২০২৪
Parineeti Chopra

বিয়ের কয়েক মাসের মধ্যেই বড় সিদ্ধান্ত পরিণীতির, দিদি প্রিয়ঙ্কার পথেই হাঁটছেন নায়িকা?

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে সেরেছেন পরিণীতি চোপড়া। কয়েক মাস কাটতে না কাটতেই জীবনের এক নতুন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

Actress Parineeti Chopra Officially Begins Her Singing Career

পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৩:৫০
Share: Save:

পরিণীতি চোপড়া, শ্রদ্ধা কপূর, আলিয়া ভট্ট-সহ বলিপাড়ার অনেক নায়িকাই সঙ্গীতের তালিম নিয়েছেন এ কথা শোনা যায়। আলিয়া যদিও পুরোপুরি মন দিয়েছেন নিজের অভিনয়ে। একটি ছবিতে অবশ্য গানও গেয়েছিলেন। অন্য দিকে শ্রদ্ধার গানও খুব একটা শোনা যায় না। তবে পরিণীতি অভিনয়ের পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন সমানতালে। দিদি প্রিয়ঙ্কা চোপড়াই কি তাঁর অনুপ্রেরণা? তেমনটা হতেই পারে। কারণ, খুব শীঘ্র নিজস্ব গানের অ্যালবাম তৈরি করতে চলেছেন নায়িকা, সে কথা ঘোষণা করেছেন অভিনেত্রী।

কেরিয়ারে একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে সেই ঝলকও দেখা গিয়েছে। তাঁর স্টুডিয়ো প্রায় তৈরির পথে। স্টুডিয়ো থেকে ছবি পোস্ট করে পরিণীতি লেখেন, “গান আমার জীবনের সবচেয়ে ভালবাসার জায়গা। বিশ্বের বহু গায়ককে স্টেজে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই সঙ্গীত জগতের অংশ হতে চলেছি। আমি যেমন উত্তেজিত, তেমনই চিন্তিত— জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি।” এ বার থেকে স্টেজে গান গেয়ে দর্শকের মনোরঞ্জন করবেন অভিনেত্রী।

পরিণীতির দিদি প্রিয়ঙ্কাও গানে পারদর্শী। তিনিও বেশ কিছু গানের পারফরম্যান্স করেছেন বিদেশে। তাঁর নিজস্ব অ্যালবামও রয়েছে গানের। দিদির পথই অনুসরণ করলেন এ ক্ষেত্রে? উঠছে প্রশ্ন। সেপ্টেম্বর মাসের শেষেই মহা ধুমধাম করে রাজনীতিক রাঘব চড্ডাকে বিয়ে করেন পরিণীতি। বিয়ের পর বড় পর্দায় তাঁকে সে ভাবে দেখা না গেলেও নানা ধরনের কাজে আপাতত মন মজেছে নায়িকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE