Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভেজা শরীর আর মনোকিনিতে ‘মৎস্যকন্যা’ পার্নো, মিমি বললেন ‘হট’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪৩
পার্নো মিত্র।

পার্নো মিত্র।

ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে গত শনিবার গোয়া উড়ে গিয়েছেন পার্নো মিত্র। আপাতত ইনস্টাগ্রামে পারদ চড়ালেন অভিনেত্রী। ভেজা গায়ে ধূসর সঙ্গে মনোকিনিতে তিনি সাক্ষাৎ ‘মৎস্যকন্যা’। কানে দুল, মেক আপহীন মুখ, ঠোঁটে হালকা লিপস্টিকে লাবণ্য ছড়াচ্ছেন অভিনেত্রী। ছবিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা। নীল জলের সুইমিং পুলে আনমনে বসে রয়েছেন পার্নো। সারা শরীর জুড়ে আচ্ছন্ন অপেক্ষার অভিব্যক্তি।

ইতিমধ্যেই পার্নোর এই ছবি দেখে আপ্লুত অনুরাগীরা। ভালবাসা জানিয়েছেন র‍্যাচেল ওয়াইট, রাইমা সেন, মিমি চক্রবর্তীরা। কমেন্ট বক্সে রাইমা লেখেন, ‘রিয়ার সঙ্গে দেখা করো, ও ওখানেই আছে’। ‘গার্লফ্রেন্ড’কে উত্তরে পার্নো লেখেন, ‘ওকে বলো আমাকে ফোন করতে।’ অন্য দিকে, পার্নোর এই অবতার দেখে তাঁকে ‘হট’ আখ্যা দিয়ে ফেলেছেন মিমি। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে লাইক-কমেন্ট।

গোয়াতে পা রাখার পর থেকেই ইনস্টাগ্রামে প্রায় প্রতি মুহূর্তের আপডেট দিয়ে চলেছেন অভিনেত্রী। কখনও নীল জলে সাঁতার কেটে, কখনও আবার সমদ্র সৈকতে টুকটুকে লাল জামা আর খোলা চুলে রোদ গায়ে মেখে নিচ্ছেন অভিনেত্রী। গোয়ার জন্য রওনা দেওয়ার সময়ও রীতিমত ‘ফ্যাশন গোলস’ দিয়েছেন পার্নো। হাঁটু অবধি কালো ঢিলেঢালা সোয়েট শার্ট, চোখে রোদ চশমা, সাদা স্নিকার আর খোলা চুলে অভিনেত্রীর ‘এয়ারপোর্ট লুক’ ছিল চোখে পড়ার মত।

Advertisement

আরও পড়ুন

Advertisement