Advertisement
০২ মে ২০২৪
Celebrity Affair

শামিকে বিয়ের প্রস্তাব, নিশানায় ইরফান পাঠানও! গম্ভীরের মিস্‌ড কলের গল্প শোনালেন পায়েল

বিশ্বকাপের সময় প্রচারের আলো কেড়ে নেন অভিনেত্রী পায়েল ঘোষ। বলেন, তিনি বিয়ে করতে চান মহম্মদ শামিকে। এ বার গৌতম গম্ভীর ও ইরফান পাঠানকে নিয়ে চাঞ্চল্যকর দাবি অভিনেত্রীর।

(বাঁ দিকে) পায়েল ঘোষ। (ডান দিকে) মহম্মদ শামি।

(বাঁ দিকে) পায়েল ঘোষ। (ডান দিকে) মহম্মদ শামি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৩:২৭
Share: Save:

বছর দুয়েক আগে পরিচালক অনুরাগ কাশ্যপের নামে ধর্ষণের অভিযোগ আনেন। সেই সময় রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার পর বিভিন্ন সময় অনুরাগকে নিয়ে নানা মন্তব্য করেছেন, তবে বিশেষ ফল মেলেনি। ২০২৩-এর বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট তারকা মহম্মদ শামির খেলা দেখে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন পায়েল। সেই নিয়ে খানিক জলঘোলাও হয়। এ বার নতুন দাবি পায়েলের। ভারতীয় ক্রিকেট তারকাদের মধ্যে নাকি তিনি বেশ জনপ্রিয়, টিম ইন্ডিয়ার অনেকেই নাকি তাঁর পিছনে পড়ে ছিল! যদিও পায়েলের দাবি তিনি সম্পর্কে ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠানের সঙ্গে। শুধু ইরফান নয়, পায়েলকে গভীর রাতে মিস্‌ড কল দিতেন গৌতম গম্ভীরও।

এই মুহূর্তে ইরফান বিবাহিত, গৌতমও ঘোরতর সংসারী। এ বার তাঁদেরকে নিয়ে বিস্ফোরক দাবি করে বসলেন পায়েল। নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে তিনি ইরফানের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানান। পায়েলের কথায়, ‘‘আমি ও ইরফান পাঁচ বছর সম্পর্কে ছিলাম। সেই সময় প্রায় প্রতি দিন রাতেই আমাকে মিস্‌ড কল দিত গৌতম গম্ভীর। ব্যাপারটা ইরফানও জানত। ও আমার ফোন ঘাঁটত গৌতমের কারণে। ইরফান ওর ভাই ইউসুফের সামনে কথাটা জানিয়েছিল হার্দিক পাণ্ড্য ও তার দাদা ক্রুণালকে।’’ এখানেই থেমে যাননি পায়েল। তাঁর দাবি, ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই নাকি তাঁকে পছন্দ করতেন। তিনি জানান, অভিনেতা অক্ষয় কুমারও নাকি তাঁর পিছনে পড়ে ছিলেন। যদিও অক্ষয়কে তিনি সম্মান করেন। কারণ, তিনি কখনও কোনও দুর্ব্যবহার করেননি পায়েলের সঙ্গে।

পায়েলকে মিস্‌ড কল দিতেন গৌতম গম্ভীর।

পায়েলকে মিস্‌ড কল দিতেন গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত।

পায়েলের জন্ম কলকাতায়। ১৯৯২ সালে। তিনি সেন্ট পল্‌স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। তার পরেই অভিনয়ের উদ্দেশ্যে পাড়ি দেন মুম্বইয়ে। সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যাঁর ছবি ‘প্রায়াণামে’ অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন। ২০২০ সালে তিনি রাজনীতিতে যোগ দেন। রামদাস আথওয়ালের রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার মহিলা শাখার সহ-সভাপতি হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE