• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেশের সেবা করতে অনুরাগ-বিদ্বেষী মডেল পায়েল ঘোষ এলেন রাজনীতিতে

Payal
আরপিআই-এ যোগ দিলেন পায়েল। টুইটার থেকে নেওয়া ছবি।

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে খবরের শিরোনামে এসেছিলেন বাঙালি মডেল-অভিনেত্রী পায়েল ঘোষ। সোমবার তিনি যোগ দিলেন রাজনীতিতে। কেন্দ্রীয় মন্ত্রী রামদান আঠাওয়ালের দল রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া (আরপিআই)-এ যোগ দিয়েছেন পায়েল। তাঁকে দলের মহিলা শাখার সহ-সভানেত্রীর পদও দেওয়া হয়েছে। রাজনীতিতে যোগ দিয়ে পায়েল জানিয়েছেন, তিনি দেশের সেবা করতে চান। তাই রাজনীতিতে এলেন। পাশাপাশিই, তাঁর বক্তব্য, ‘‘অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে লড়ার জন্য রামদাস’জি আমাকে মনের জোর জুগিয়েছেন। ভবিষ্যতেও তিনি আমাকে ওই লড়াইয়ে সাহায্য করবেন।’’

রামদাসের দাবি, খুব শীঘ্রই অনুরাগকে গ্রেফতার করা হবে। তাঁর আরও বক্তব্য, ‘‘পায়েল আমাদের সঙ্গে যোগ দেওয়ায় তিনি দলের উল্লেখযোগ্য মুখ হিসেবে কাজ করতে পারবেন। এটা বাবাসাহেব অম্বেডকরের দল। সমাজের সমস্ত ক্ষেত্রের মানুষের পাশে দাঁড়ানোই আমাদের কাজ। সকলকেই আমরা সাহায্য করতে চাই।’’ প্রসঙ্গত, পায়েল অভিযোগ করেছিলেন, অনুরাগ তাঁর শ্লীলতাহানি করেছেন। তাঁকে ধর্ষণ করারও চেষ্টা করেছেন। পক্ষান্তরে, অনুরাগ জানিয়েছিলেন, ওই অভিযোগ একেবারেই মনগড়া এবং ভিত্তিহীন। যখনকার ঘটনা পায়েল বলছেন, তখন তিনি গোয়ায় ছিলেন। তবে এর মধ্যে একবার অনুরাগকে ডেকে পাঠিয়ে জেরাও করেছে মুম্বই পুলিশ। পুলিশি জেরাতেও ওই পরিচালক পায়েলের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বলেই খবর। বস্তুত, তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আসার পর অনুরাগ বলেছিলেন, তিনি বারবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খোলায় তাঁর বিরুদ্ধে ওই অভিযোগ এনে তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। ওই মর্মে অনুরাগ টুইটও করেছিলেন। যাতে তিনি লিখেছিলেন, ‘আর কত নীচে নামা হবে’!

ঘটনাচক্রে, অনুরাগের বিরুদ্ধে অভিযোগ নিয়ে গত ৮ অক্টোবর পায়েল কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের রাষ্ট্রমন্ত্রী জি কিষেণ রেড্ডির সঙ্গে দেখা করেছিলেন। তিনি অনুরাগের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছিলেন। সেই প্রেক্ষিতেই কেন্দ্রীয় মন্ত্রী আঠাওয়ালে এ দিন বলেছেন, অনুরাগকে দ্রুত গ্রেফতার করা হবে। ৩১ বছরের পায়েল কলকাতার স্কটিশ চার্চ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের প্রাক্তন ছাত্রী। ২০১৭ সালে তাঁর হিন্দি ছবিতে আত্মপ্রকাশ। তাঁর প্রথম ছবির নাম ‘পটেল কি পঞ্জাবি শাদি’। পায়েলের সঙ্গে সেই ছবিতে অভিনয় করেছিলেন ঋষি কপূর, পরেশ রাওয়াল, প্রেম চোপড়া এবং বীর দাস।

আরও পড়ুন: বুধবার প্রথম দফা, ভোটের তাপে ফুটছে বিহার, চাপানউতোরে শেষ হল প্রচার

আরও পড়ুন: ভাগ্নির প্রাক্তন স্ত্রী-র বিরুদ্ধে ১ কোটি টাকার মানহানির মামলা মহেশ ভট্টের

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন