Advertisement
১৯ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni: পরীমণির নতুন ছবিতে মাতৃত্বের চিহ্ন যেন এক মায়াবী আলো

পরীমণি লিখেছেন, “আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু…পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কী যে মায়া!”

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ২২:৪৯
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি সন্তান ধারণ করবার পর যেন অন্য জন্ম পেয়েছেন। অন্তঃসত্ত্বা সময়টাকে সুন্দর ভাবে উপভোগ করছেন। বরাবর‌ই তিনি নিজের মেজাজে চলেন। বিতর্কিত হন বা নিন্দিত হন, আমল দেন না তেমন। কিন্তু সাম্প্রতিক কালে তাঁর ফেসবুক পোস্টে লেখা কথা ও ছবি সকলের মন আনন্দে ভরিয়ে রেখেছে।পরীমণির ঘনিষ্ঠজনেরা বলছেন, জীবন থেকে যেমন শিক্ষা নিয়েছেন পরীমণি, তেমন‌ই স্বামী শরিফুল রাজের সরল,সুন্দর ভালবাসা তাঁকে গভীর করে তুলেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিকবার অন্তঃসত্বা হওয়ার ছবি প্রকাশ করেছেন পরীমণি, যা ভক্তদের খুশি করেছে। চমৎকার উপস্থাপনায় সমাজকে দিয়েছেন মুক্তমনা নারীর নিজস্ব স্বাধীনতার স্পর্শ।

এই ছবিই সমাজমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

এই ছবিই সমাজমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

বুধবার সন্ধ্যায় ফেসবুকে একটি অদ্ভুত ভালবাসার ছবি পোস্ট করেছেন পরীমণি। গাছের নিবিড় সান্নিধ্যে স্বামী অভিনেতা শরিফুল রাজের কোলে আধশোয়া হয়ে আছেন তিনি। শরিফুল তাঁকে জড়িয়ে ধরে রেখেছেন আলতো ভঙ্গিতে। পরিমণির মাতৃত্বের চিহ্ন এখানে যেন জীবনের মধুর পরম্পরার কথা বলছে চুপচাপ। আনন্দবাজার অনলাইনকে পরীমণি জানিয়েছেন, ছবিটি ইদের ছুটি কাটানোর সময় কক্সবাজারে তোলা।

ফেসবুক পোস্টে ছবিটির সঙ্গে পরীমণির কথাগুলিও সুন্দর কবিত্বময়। লিখেছেন, "আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু…পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কী যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।"

এই পোস্টে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে মন্তব্য করেছেন রাজ‌ও। রাজ লিখেছেন, "হে ভালবাসা, তুমি আমার পৃথিবীকে উজ্জ্বল রঙে এঁকেছো এবং আমার জীবনকে করে তুলেছ অর্থবহ।"

পরীমণি-রাজের ভালবাসা পূর্ণতার দিকে চলেছে। এগিয়ে আসছে নতুন শিশুর জন্মের শুভক্ষণ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

porimoni Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE