Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi-Zaheer: ‘প্রেমিক’ জাহিরকে বিয়ে করছেন সোনাক্ষী? উত্তর এল ‘বাদশা’র সংলাপে

এ বার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিংহ, জাহির ইকবাল? জল্পনা উড়িয়ে দিলেন নায়িকা। একেবারে খোদ কিং খানের কায়দায়!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ২১:০৭
Share: Save:

গত ২৪ ঘণ্টায় বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে দুই নাম। জাহির ইকবাল এবং সোনাক্ষী সিংহ। জল্পনা ছিল বহু দিনই। অবশেষে নায়িকার জন্মদিনেই সিলমোহর পড়ল তাতে। প্রেমে হাবুডুবু জাহির-সোনাক্ষী!

সোনাক্ষীর জন্মদিনে ইকবালের আদুরে শুভেচ্ছা। জন্মদিনেই প্রকাশ্যে নায়িকার ভালবাসা। সে সব দেখেশুনেই অনুরাগীরা প্রায় নিশ্চিত, সাতপাকে ঘুরতে চলেছেন দু’জনে। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি, আপাতত তা নিয়েই জল্পনা তুঙ্গে। সে জল্পনায় অবশ্য জল ঢেলে দিয়েছেন পাত্রী নিজেই। একেবারে ‘বাদশাহি‌’ কায়দায়!

ভালবাসা আছে। সে কথা লুকোতে পারেননি সোনাক্ষী-জাহির। তা বলে এখনই বিয়ে? নৈব নৈব চ। আর সেটাই বুঝিয়ে দিতে অভিনেত্রী পোস্ট করেছেন এক মজাদার ভিডিয়ো। তাতে মুখ অবশ্যই নায়িকার। তবে গলা তাঁর নয়, খোদ শাহরুখ খানের। সোনাক্ষীর মুখে তাঁরই সংলাপ— ‘আচ্ছা লাগতা হ্যায়, মজা আতা হ্যায়!’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘ভাল লাগে আমার, মজা লাগে!’ এই ভিডিয়ো পোস্ট করে সঙ্গে সোনাক্ষী লিখেছেন, ‘কেন বিয়ে নিয়ে হাত ধুয়ে আমার পিছনে পড়ে আছ?’

বেশ কিছু দিন আগে সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন ইকবাল। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে তিনি নিজেই বলেছিলেন, “বহু দিন হয়ে গিয়েছে। এই সব গুজবে আর কান দিই না। আমার আর সোনাক্ষীর সম্পর্ক নিয়ে কথা বলে যদি কেউ আনন্দ পান, তা নিয়ে আমার কিছু বলার নেই। এই ইন্ডাস্ট্রিতে কাজ করলে এই সব কিছুই যে সহ্য করতে হতে পারে, তার জন্য আমি মানসিক ভাবে প্রস্তুত।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Zaheer Iqbal SRK Dialogue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE