• নিজস্ব সংবাদদাতা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আগামী ভ্যালেন্টাইনসে ‘ডেস্টিনেশন এনগেজমেন্ট’! তার পরেই রুদ্রজিৎ-প্রমিতার বিয়ে?

Actress Pramita Chakraborty And Actor Rudrajit Mukherjee’s Engagement Will Be Soon
রুদ্রজিৎ-প্রমিতা। ছবি: সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় গত রাতে ‘ঝিনুক’ প্রমিতা চক্রবর্তীর একটি পোস্ট। প্রেমিক রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের হাতে হাত রেখে পথ চলার অঙ্গীকার ছবির ক্যাপশনে-- ‘হাজার মাইল একসঙ্গে হাঁটার ছোট্ট পদক্ষেপ..’ । অঙ্ক বলছে, ২০১৮-য় ‘সাত ভাই চম্পা’র সেটে রাঘব-পারুল এক সঙ্গে হাঁটার প্রথম তাগিদ অনুভব করেছিলেন। এবার কি তবে....?

একরাশ হাসির সঙ্গে আনন্দবাজার ডিজিটালকে প্রমিতার উত্তর, ‘‘যদি ছবির কথা জানতে চান তা হলে বলব, রুদ্র নতুন ধারাবাহিকে কাজ শুরু করতে চলেছে। শুভেচ্ছা জানাতেই এই পোস্ট।’’ দু’বছর ধরে প্রেমের পর কাজের শুভেচ্ছায় এক সঙ্গে হাজার মাইল পথ চলার প্রতিজ্ঞা! ছবি আর মন্তব্য যেন অন্য কিছু বলতে চাইছে...! হেঁয়ালি সরিয়ে প্রমিতা সোজাসাপ্টা, আগামী বছরে বিয়ে নয়, বিয়ের মতো কিছু একটা ঘটতে চলেছে তাঁর আর রুদ্রের জীবনে!

‘বিয়ে নয়, বিয়ের মতো’ ব্যাপারটি কী? ‘‘এনগেজমেন্ট সারার চিন্তা-ভাবনা চলছে’’, জানিয়েই প্রমিতা বল ঠেললেন রুদ্রের কোর্টে। খোলসা করলেন অভিনেতা, দুই বাড়ি এক হয়ে জুটির এনগেজমেন্ট সারার পরিকল্পনা করেছে। সেই আনন্দের রেশ প্রমিতার পোস্টে। শুভ দিন কবে? ২০২১-এর ভ্যালেন্টাইনস ডে?

আরও পড়ুন: মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই!​

‘‘একদম ঠিক’’ জবাব রুদ্রের। মধুমাসে এক হওয়ার শপথ নেবেন তাঁরা। তবে এবার আর ‘লেভেল সেভেন’ রেস্তরাঁ নয়। ‘ডেস্টিনেশন ম্যারেজ’-এর বদলে যুগল ট্রেন্ড সেট করতে চলেছেন ‘ডেস্টিনেশন এনগেজমেন্ট’ দিয়ে। পুরুলিয়ায় প্রকৃতির কোলে কোনও রিসর্টে অনুষ্ঠিত হবে বাগদান পর্ব। রুদ্রের বাড়িও ওখানেই।

সোশ্যাল মিডিয়ার সেই পোস্ট।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

You meet one person and your whole life changes forever..@rudrajitmukherjee ❤❤❤

A post shared by Promita Chakrabartty (@promitachakrabartty) on

ভ্যালেন্টাইনস ডে বরাবরই ‘মদন দেব’ রুদ্র-প্রমিতার জীবনে। ভালোবাসা প্রকাশ্যে এসেছিল ২০২০-এর প্রেম দিবসে। চারপাশে লাল টুকটুকে ‘হৃদয়’ আকারে ছড়ানো বেলুন! টেবিলে রক্তলাল গোলাপের তোড়া। রেস্তরাঁ সাক্ষী দুজনের খুল্লামখুল্লা প্রেমের।

আরও পড়ুন: বলিউডের মাদকযোগ: দীপিকা-শ্রদ্ধার পর এ বার এনসিবি-র মুখোমুখি সারা

বিয়েটা পরের বছরের ভ্যালেন্টাইন ডে-র জন্য তোলা রইল? এ বার জোড়ে উত্তর, মিয়াঁ-বিবি ছেড়ে তাঁদের মা-বাবারাও রাজি। কাজির আর কী করার আছে! সব ঠিক থাকলে ২০২২-এর ভ্যালেন্টাইনস ডে বিয়ের জন্য বুক করার কথা ভাবছেন অনুরাগীদের আদরের ‘রুমিতা'।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন