• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই!

deepika
দীপিকা পাড়ুকোন।

মাঝে আর একটা রাত। আগামিকাল অর্থাৎ শনিবারই মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হবেন বলিউডের এই মুহূর্তের সবচেয়ে ‘দামী’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কী হতে চলেছে কেউ জানে না। বেশ কয়েকটি সূত্র থেকে জানা যাচ্ছে, গত কয়েক দিন ধরে দীপিকা ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে এনসিবি'র কাছে। 

সূত্র বলছে, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেই এক হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত। এনসিবি সূত্রে খবর, জেরায় জয়া নাকি জানিয়েছেন ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং মেম্বার ছিলেন করিশ্মা।

এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল চর্চিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে আদপে দীপিকা এবং করিশ্মার-ই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে। এ দিন প্রায় সাত ঘণ্টা করিশ্মাকে জেরা করেছে এনসিবি। জানা যাচ্ছে, জেরায় নতুন তথ্য ফাঁস করেছেন করিশ্মা। আগামিকাল অর্থাৎ শনিবার আবার তাঁকে ডেকে পাঠিয়েছে এনসিবি। কাল মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে, দীপিকা এবং করিশ্মাকে।

আরও পড়ুন- মাদক কেলেঙ্কারিতে ডুবছে বলিউড, ইন্ডাস্ট্রির দুর্দিনে পাশে বাংলার তারকারা?

তাই যদি হয় সেক্ষেত্রে জেরায় সময় দীপিকার স্বামী রণবীর সিংহর উপস্থিতির যে খবর পাওয়া গিয়েছিল তা কার্যকরী হবে না। শুক্রবার সকালে বেশ কয়েকটি সূত্র থেকে জানা গিয়েছিল, জেরার সময স্ত্রী দীপিকা পাড়ুকোনের পাশে থাকতে চেয়ে এনসিবিকে লিখিত আবেদন পত্র জমা দিয়েছেন স্বামী রণবীর সিংহ। কারণ হিসেবে রণবীর লিখেছিলেন, “দীপিকা মাঝে মাঝেই অ্যাংজাইটিতে ভোগেন। পরিস্থিতি বিশেষ ঘন ঘন প্যানিক অ্যাটাকও হয় তাঁর।“ যদিও এনসিবি'র তরফ থেকে কেপিএস মলহোত্র এ দিন স্পষ্ট জানান, রণবীরের কাছ থেকে এখনও পর্যন্ত এমন কোনও আবেদন তাঁদের কাছে আসেনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#RakulPreetSingh at the NCB office today #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

দীপিকার পাশাপাশি আগামিকাল জিজ্ঞাসাবাদ করা হবে সারা আলি খানকেও। এনসিবি সূত্রে খবর, সারার নাম জেরায় এনসিবিকে জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। মাদক মামলায় যিনি এখন মুম্বইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। যদিও রিয়ার আইনজীবী তা মানতে চাননি। তাঁর কৌঁসুলি জানিয়েছেন, জেরায় তাঁর মক্কেল কোনও বলিস্টারের নাম নেননি।

আরও পড়ুন: ‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’ দীপিকার মাদকযোগ তদন্তে প্রতিবাদ মিমির 

এক দিকে সারা-শ্রদ্ধা-রাকুল, অন্যদিকে হেভিওয়েট দীপিকা। কী হতে চলেছে কেউ জানে না। ওই মাদকচ্যাট যদি সত্যিই দীপিকার হয়ে থাকে সে ক্ষেত্রে রিয়ার মতো তাঁকেও করতে হবে হাজতবাস? সূত্র বলছে, শুধু অভিনেত্রীই নয়, এনসিবি’র স্ক্যানারে আছে বলিউডের চার নায়কও। চারিদিকে অদ্ভুত অস্বস্তি বিরাজমান। #জাস্টিস ফর সুশান্ত এখন ফিকে। তাঁর বদলে জায়গা করেছে #দীপিকানাশেড়িহ্যায়। ‘ন্যায়বিচারের ঢেউ’ কি তাঁর গতি হারাল?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন