Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Priyanka-Nick

প্রিয়ঙ্কা-নিকের মেয়ের দু’ বছরের জন্মদিন, অভিনব কায়দায় জমজমাট উদ্‌যাপন

জানুয়ারি মাসে দু’বছরে পা দিল প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। মেয়ের জন্মদিনে বিশেষ আয়োজন করলেন তারকা যুগল।

Actress Priyanka Chopra and Nick Jonas celebrates their daughter’s second birthday

সপরিবার প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৬:২৯
Share: Save:

কেউ পরেছেন লাল রঙের জ্যাকেট, কারও পরনে লাল ড্রেস, কেউ আবার পরেছেন লাল রঙের ফ্রক। প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনসের বাড়িতে এ দিন সবাই সেজেছিলেন লালে। উপলক্ষ বাড়ির খুদে সদস্যটির জন্মদিন। জানুয়ারিতে দু’বছরে পা দিল প্রিয়ঙ্কা এবং নিকের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। মেয়ের জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজন করেছিলেন তাঁরা। মেয়ের জন্য বিশাল আয়োজন হয়েছিল তাঁদের আমেরিকার বাড়িতে। মেয়ের জন্মদিনের বেশ কিছু ছবিও ভাগ করে নিয়েছেন নিক। এলমো থিমে সেজে উঠেছিল মালতীর জন্মদিনের পার্টি। থিমের সঙ্গে মানানসই এসেছিল লাল রঙের কেকও। জন্মের সময় বহু দিন হাসপাতালে কাটাতে হয়েছিল তাকে।

মেয়েকে নিয়েই এখন প্রিয়ঙ্কা এবং নিকের পৃথিবী। ‘নিউ ইয়ার’-এর উদ্‌যাপন হোক কিংবা একসঙ্গে ছুটি কাটানো, প্রতিটা মুহূর্ত দেখা যায় সমাজমাধ্যমের পাতায়। ইদানীং ছোট্ট মালতীর নানা রকম ছবিও পোস্ট করেন তাঁরা। তবে জন্মের প্রথম বছর ক্যামেরার সামনে তাকে আনেননি প্রিয়ঙ্কা এবং নিক। জন্মের পর টানা ১০০ দিন হাসপাতালে ছিল প্রিয়ঙ্কার মেয়ে মালতী। তার এক বছরের জন্মদিনও নিজেদের মতো করে পালন করেছিলেন তাঁরা।

২০১৮ সালে রাজস্থানের আমেরিকার পপতারকা নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়ঙ্কা। তার বছর চারেক পর ২০২২ সালের ১৫ জানুয়ারি মালতী আসে তাঁদের জীবনে। সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়ঙ্কা। সেই সময় প্রায় ১০০ দিন এক কঠিন লড়াই লড়তে হয় মালতীকে। তিন মাসের বেশি সময় এনআইসিইউতে রাখতে হয় একরত্তিকে। তবে এখন সম্পূর্ণ সুস্থ সে। মেয়ে মালতী ও স্বামী নিককে নিয়ে লস অ্যাঞ্জেলেসে সংসার পেতেছেন অভিনেত্রী। এই মুহূর্তে বলিউড নয়, হলিউডেই কাজ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE