Advertisement
০২ মে ২০২৪
Raveena Tandon

২৫ বছর পরেও রবীনাকে দোষারোপ করেন কর্ণ, নেপথ্যে রয়েছে কী কারণ?

পরিচালক কর্ণ জোহর এখনও পুরনো ঘটনা ভুলতে পারেননি। এখনও দেখা হলে রবীনা টন্ডনকে দোষ দিতে ছাড়েন না।

Actress Raveena Tandon reveals why is director Karan Johar still blames her

(বাঁ দিকে) রবীনা ট্যান্ডন। কর্ণ জোহর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:১২
Share: Save:

৯০ দশকের আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম এক জন হলেন রবীনা টন্ডন। ২০২১ সালে ‘আরণ্যক’ সিরিজ়ের মাধ্যমে প্রথম বার ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয় রবীনার। তার পর সে ভাবে তাঁকে ওয়েব সিরিজ়ে দেখা যায়নি। আসছে তাঁর নতুন সিরিজ় ‘কর্মা কলিং’।‘ ডিজ়নি প্লাস হটস্টার’ থেকে এই প্রথম নয়, আগেও বেশ কিছু সিরিজ়ে অভিনয় করার কথা ছিল তাঁর। তিনি জানান, সুস্মিতা সেন অভিনীত ‘আরিয়া’ সিরিজ়টিতে অভিনয়ের প্রথম সুযোগ গিয়েছিল রবীনার কাছে। তাঁর নতুন ছবির প্রচারের সাক্ষাৎকারের সময় পুরনো দিনে ফিরে গেলেন অভিনেত্রী। ২৫ বছর আগের কোন ঘটনার জন্য এখনও পরিচালক কর্ণ জোহর তাঁকে কথা শোনান?

১৯৯৮ সালে কর্ণ তৈরি করেছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’। যে ছবিতে কাজল, শাহরুখ খান এবং রানি মুখোপাধ্যায়কে দেখেছিলেন দর্শক। রানির অভিনীত টিনা চরিত্রটির জন্য বলিপাড়ার বিভিন্ন নায়িকার সঙ্গে আগে কথা বলেছিলেন পরিচালক। তেমনই রবিনাকেও এই চরিত্রটিতে অভিনয়ের জন্য খুবই জোর করেছিলেন কর্ণ। রবীনা বলেন, “এখনও পর্যন্ত কর্ণ আমায় দোষ দেয় ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটি না করার জন্য। আমি আসলে তখন বলেছিলাম আমায় তুমি অন্য যা খুশি করতে বলো, কিন্তু এটা পারব না। তবে ‘ধর্ম’ প্রযোজিত আমার আরও একটি ছবিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু সেই ছবিটা তৈরি হয়নি।” খুব শীঘ্রই অভিনেত্রীকে ‘কর্ম কলিং’ সিরিজ়ে দেখা যাবে। সদ্য প্রকাশ পেয়েছে সিরিজ়ের নতুন প্রোমো। যা দর্শক মহলে বেশ প্রশংসিতও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE