Advertisement
২৫ জুন ২০২৪
Samantha Ruth Prabhu Controversy

কথা বলার এ আবার কেমন ভঙ্গিমা! বিদেশে গিয়েও সমালোচনার মুখে পড়লেন সামান্থা

একে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সদ্য মুক্তি পাওয়া ছবি। তার উপরে সম্প্রতি দক্ষিণী প্রযোজক-পরিচালকেরও সমালোচনার মুখে পড়েছেন সামান্থা রুথ প্রভু।

Actress Samantha Ruth Prabhu’s accent at Citadel’s London premier leaves netizens confused.

বিদেশে গিয়েই ভোলবদল? ফের সমালোচনার মুখে সামান্থা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:০২
Share: Save:

অদ্ভুত একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এক দিকে বক্স অফিসে ব্যর্থ হয়েছে তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি ‘শকুন্তলম’। তার পরেই অভিনেত্রীর সমালোচনায় মুখর নিন্দকেরা। তাঁর কর্মজীবন নাকি প্রায় শেষ, দাবি করেছেন এক নামী দক্ষিণী প্রযোজক ও পরিচালক। এর মধ্যেই আবার নতুন আরও এক বিতর্কের মুখে পড়লেন সামান্থা। সম্প্রতি লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারে অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানেই নতুন জল্পনার সূত্রপাত। বিদেশে গিয়েই নাকি ভোল পাল্টে গিয়েছে তাঁর। বদলে গিয়েছে তাঁর মুখের ভাষাও। সামান্থার সাক্ষাৎকারের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু জোর চর্চা।

চলতি সপ্তাহেই এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘সিটাডেল’। রুশো ব্রাদার্সের তৈরি এই আন্তর্জাতিক ওয়েব সিরিজ়ে কাজ করেছেন প্রিয়ঙ্কা চোপড় ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। কল্পবিজ্ঞানের উপর ভর করে তৈরি ক্রাইম থ্রিলারের ভারতীয় সংস্করণে দেখা যেতে চলেছে বরুণ ধওয়ান ও সামান্থা রুথ প্রভুকে। দিন কয়েক আগে লন্ডনে প্রিমিয়ার ছিল ‘সিটাডেল’-এর। সেখানেই উপস্থিত ছিলেন বরুণ ও সামান্থা। ওই অনুষ্ঠানের এক সাক্ষাৎকারেও অদ্ভুত ভঙ্গিমায় কথা বলতে শোনা যায় সামান্থাকে। একেবারে বিদেশি ভঙ্গিতেই স্বচ্ছন্দে কথা বলছেন অভিনেত্রী। দেশের অনুষ্ঠানে তো তাঁকে এ ভাবে কথা বলতে শোনা যায় না! দাবি নেটাগরিকদের একাংশের। তবে কি শুধু বিদেশি দর্শকের নজর টানতেই এমন ভাবভঙ্গি করছেন তারকা? কৌতূহলী প্রশ্ন নেটাগরিকদের। অনেকে আবার সামান্থার সমালোচনা করতেও ছাড়েননি। ‘‘ভারতের অভিনেতা-অভিনেত্রীরা বিদেশে গেলেই বিদেশিদের মতো হাবভাব করতে চান!’’ কটাক্ষের সুর সমালোচকদের গলায়।

‘শকুন্তলম’ ছবির মুক্তির পরে আপাতত ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা রুথ প্রভু। ‘শকুন্তলম’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও তার দ্বারা প্রভাবিত হয়ে নিজের কাজ থেকে মন সরাতে নারাজ অভিনেত্রী। ‘সিটাডেল’-এর অ্যাকশন দৃশ্যের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন দক্ষিণী তারকা। ‘ফরজ়ি’ খ্যাত রাজ ও ডিকের পরিচালনায় তৈরি হচ্ছে ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE