Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bollywood Breakup

বিচ্ছেদের পরেও ভুলতে পারেননি প্রাক্তনকে! অভিনেতার পোশাকেই ধরা পড়ল প্রেমের চিহ্ন

প্রেমে ইতি টেনেছেন প্রায় দেড় যুগ আগে। তবে, এখনও মনের কোণে থেকে গিয়েছে প্রেমের স্মৃতি। সম্প্রতি অভিনেতা শাহিদ কপূরের পোশাকে ধরা পড়ল প্রাক্তন প্রেমিকার চিহ্ন।

Bollywood actor Shahid Kapoor takes cue from Ex flame Kareena Kapoor, wears two different shoes at the airport.

এখনও টাটকা প্রাক্তন প্রেমের স্মৃতি, প্রমাণ দিল শাহিদের পোশাক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৫:০২
Share: Save:

এক সময় চুটিয়ে প্রেম করেছেন দু’জনে। সিনেপর্দার মতো বাস্তব জীবনের দুই তারকার প্রেম ছিল রূপকথার মতো। পর্দায় নায়ককে দেখে তাঁর প্রেমে পড়েছিলেন রূপসী নায়িকা। তার পরে জুটি বেঁধে একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। তাঁকেই বিয়ে করবেন, এমনটা ভেবেও ফেলেছিলেন নায়িকা। তার পর হঠাৎ ছন্দপতন। সম্পর্কে চিড় ধরল যুগলের। চার বছরের বেশি সময়ের সম্পর্ক ভেঙে বেরিয়ে এলেন শাহিদ কপূর ও করিনা কপূর। এখন দু’জনেই বিবাহিত। শাহিদ বিয়ে করেছেন মীরা রাজপুতকে। অন্য দিকে, বলিউডের নবাব সইফ আলি খানের সঙ্গে সংসার পেতেছেন করিনা কপূর খান। সন্তানদের নিয়ে এখন জমজমাট সংসার শাহিদ ও করিনা দু’জনেরই। তার পরেও কোথাও গিয়ে করিনাকে এখনও সম্পূর্ণ ভাবে ভুলে যেতে পারেননি শাহিদ। সম্প্রতি সেই প্রমাণ মিলল তাঁর পোশাকেই।

Bollywood actor Shahid Kapoor takes cue from Ex flame Kareena Kapoor, wears two different shoes at the airport.

২০০৩ সাল থেকে ২০০৭ পর্যন্ত একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন শাহিদ ও করিনা। ছবি: সংগৃহীত।

সম্প্রতি বিমানবন্দরে স্ত্রী মীরা রাজপুত কপূরের সঙ্গে দেখা গেল শাহিদ কপূরকে। তাঁর পরনে ছিল একটি বড় মাপের টিশার্ট ও কালো জগার্স প্যান্ট। তবে, তাতে চোখ আটকায়নি অনুরাগীদের। একটু খেয়াল করতেই দেখা গেল শাহিদের দু’পায়ে দুই রকমের জুতো। আর তা দেখেই নস্টালজিয়ায় গা ভাসালেন অনুরাগীরা। কর্ণ জোহরের ‘কভি খুশি কভি গম’ ছবির একটি দৃশ্যে ভুল করে দু’পায়ে দু’রকম জুতো পরেছিলেন করিনা কপূর ওরফে পূজা। তবে, তিনি যা কেতাদুরস্ত, দু’পায়ে দু’রকমের জুতোকেই ‘নতুন ফ্যাশন’ তকমা দিয়েছিলেন নায়িকা। ওই ছবির এত বছর পরে শাহিদের পোশাকে দেখা গেল সেই ফ্যাশনেরই ছাপ। তবে কি পূজা, থুড়ি করিনার কথা মনে করেই অনুপ্রেরণা পেয়েছেন ‘ফরজ়ি’ অভিনেতা? প্রশ্ন কৌতূহলী অনুরাগীদের।

২০০৩ সালে ‘ইশ্‌ক ভিশ্‌ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে অভিষেক হয় শাহিদ কপূরের। শাহিদের প্রথম ছবি দেখেই মিষ্টত্বের জন্য তাঁর প্রেমে পড়েছিলেন করিনা কপূর। শোনা যায়, শাহিদকে প্রথম মেসেজও পাঠিয়েছিলেন করিনাই। তার পর ‘ফিদা’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহিদ ও করিনা। তত দিনে বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন দু’জনে। ২০০৭ সাল নাগাদ দুই তারকার সম্পর্কে চিড় ধরে। ‘তশন’ ছবির সেটে সইফের প্রেমে পড়েন করিনা। অন্য দিকে, ‘কিস্‌মত কানেকশন’ ছবির শুটিং চলাকালীন বিদ্যা বালনের সঙ্গে নাম জড়ায় শাহিদ কপূরের। যদিও ২০০৯ সালে ইমতিয়াজ় আলির ‘জব উই মেট’ ছবির জন্য ফের পর্দায় জুটি হিসাবে ফিরেছিলেন দুই প্রাক্তন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE