Advertisement
০২ মে ২০২৪
Dream Girl 2

পাঠান, ভাইজানের ফোনই সার! মুখ দেখাতে এখনও ঢের দেরি ‘ড্রিম গার্ল’-এর, জানালেন আয়ুষ্মান

প্রেম দিবসে পেয়েছেন পাঠানের ফোন। ইদে তাঁকে ফোন করেছেন স্বয়ং ভাইজান। তার পরেও এখনই মুখ দেখাতে নারাজ ড্রিম গার্ল পূজা। কবে মিলবে তার দেখা?

Ayushmann Khurrana’s Dream Girl 2 gets postponed, actor announces a new release date

কবে দেখা মিলবে ‘ড্রিম গার্ল’-এর? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৩:৩৬
Share: Save:

প্রেম দিবসের আগে থেকেই তার কাছে একের পর এক ফোন আসার হিড়িক। পাঠানের ফোন আসা দিয়ে শুরু। ফোনের আওয়াজ শোনামাত্রই জবাব দিলেন এক লাস্যময়ী রমণী। পরনে তার উজ্জ্বল পোশাক, উন্মুক্ত পিঠ। চোখমুখ দেখা না গেলে রূপটানের ছাপ স্পষ্ট। সঙ্গে শরীরী ভাষায় দুষ্টুমি মেশানো প্রেমের ইঙ্গিত। পাঠানের ফোন পেয়ে উচ্ছ্বসিত পূজা। ফোন করেই পাঠানের প্রশ্ন, কেমন আছে সে? পাঠানের প্রশ্নে ড্রিম গার্লের উত্তর, আরও লাস্যময়ী হয়ে উঠেছে সে। উত্তর দিয়েই ঠোঁটের কোণে দুষ্টুমির হাসি। এখানেই শেষ নয় ড্রিম গার্লের খুনসুটি। পাঠানের পাশাপাশি ভাইজানের মনেও যে ঝড় তুলেছে সে। ইদের চাঁদ দেখার আগেই ড্রিম গার্লের মুখ দেখতে বেশি আগ্রহী তিনি।

ড্রিম গার্ল পূজাকে ফোন করে তাঁর দাবি, অন্যদের জন্য তিনি ভাই, পূজার কাছে তো তিনি তার জান। এমন মুচমুচে প্রেমালাপে মজলেও নিজের মুখ দেখাতে নারাজ সে। কথা ছিল, আগামী ৭ জুলাই নিজের মুখ দেখাবে সে। তবে এখন তার দাবি, এত তাড়াতাড়ি নিজের চাঁদপানা মুখ উন্মুক্ত করবে না সে। ৭ জুলাই নয়, তার বদলে ২৫ অগস্ট প্রকাশ্যে আসতে চলেছে পূজা, ওরফে ড্রিম গার্ল।

‘ড্রিম গার্ল’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবির সাফল্যের পরে দ্বিতীয় ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক ও অনুরাগীরা। আগামী ৭ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল ওই ছবির। তবে সেই দিনে মুক্তি পাচ্ছে না ছবি। পিছিয়ে দেওয়া হয়েছে ছবি মুক্তির দিন। ৭ জুলাইয়ের বদলে এ বার ২৫ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’। সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে এই খবর জানালেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান তথা ড্রিম গার্ল লেখেন, ‘‘চার বছর পরে আপনার টেলিফোন বাজবে। তার জন্য তো প্রস্তুতিও তেমন ভাবেই নিতে হবে। তাই না? তা হলে আরও একটু অপেক্ষা করুন। এ বার ৭ জুলাইয়ের বদলে পূজা আসছে ২৫ অগস্ট।’’

খবর, ছবিতে ভিএফএক্সের কিছু কাজ এখনও বাকি রয়ে গিয়েছে। সেই কাজ ভাল ভাবে শেষ করে একটি ঝকঝকে ছবি দর্শক ও অনুরাগীদের কাছে পরিবেশন করতে চান নির্মাতারা। পূজা হিসাবে আয়ুষ্মানকে যেন পর্দায় নিখুঁত দেখতে লাগে, তা নিশ্চিত করতে চান তাঁরা। তাই ছবি মুক্তি নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ প্রযোজক, পরিচালক থেকে অভিনেতা নিজেও।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। পূজার চরিত্রে দর্শক ও সমালোচকের মন জয় করেছিলেন আয়ুষ্মান খুরানা। ছবির অনবদ্য বক্স অফিস সাফল্যের পরে ‘ড্রিম গার্ল ২’ ঘোষণা করেন নির্মাতারা। এই ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে দেখা যেতে চলেছে অনন্যা পাণ্ডেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dream Girl Ayushmann Khurrana Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE