Advertisement
২০ মে ২০২৪
Ravi Kishan

‘রবি কিশনই পিতা’, ডিএনএ পরীক্ষার দাবি করে মামলা করলেন অভিনেত্রী

রবি কিশনের কাছে পিতৃপরিচয় চান বছর ২৫ এর উঠতি অভিনেত্রী শেনোভা। অভিযোগ অস্বীকার করতেই অভিনেতার বিরুদ্ধে মামলা।

(বাঁ দিকে) রবি কিশন (ডান দিকে) শেনোভা।

(বাঁ দিকে) রবি কিশন (ডান দিকে) শেনোভা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ২০:২০
Share: Save:

বিজেপির সাংসদ তিনি। পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রির খ্যাতনামী তারকা। লোকসভার ভোটের মুখে ঝামেলায় জড়ালেন রবি কিশন। দিন কয়েক আগেই অভিনেতার নামে গুরুতর অভিযোগ আনলেন অপর্ণা ঠাকুর নামে লখনউয়ের এক মহিলা। তিনি দাবি করেছেন, তাঁর কন্যার বাবা নাকি রবি। সেই মেয়ের নাম শেনোভা। যদিও এ কথা মানতে নারাজ অভিনেতা। এ বার পিতৃপরিচয়ের দাবি করে অভিনেতার বিরুদ্ধে মামলা করলেন শেনোভা।

বছর ২৫ এর উঠতি এই অভিনেত্রী রবি কিশন তাঁর জন্মদাতা পিতা। সেই পরিচয় এ বার পেতে চান শেনোভা। সেই কারণে মুম্বই আদালতের কাছে তাঁর আর্জি অভিনেতার ডিএনএ পরীক্ষার করানো হোক। অপর্ণা ও রবি কিশনের মেয়ে বলে নিজেকে দাবি করেছেন শেনোভা।

দিন কয়েক আগেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে অপর্ণা জানান, রবি কিশনের সামাজিক সম্মানের কথা ভেবেই তিনি এত দিন পর্যন্ত পুলিশে কোনও রকম অভিযোগ দায়ের করেননি। অপর্ণা দাবি করেছেন, ১৯৯৬ সালে মুম্বইয়ের মালাডে রবি তাঁকে বিয়ে করেন। তাঁদের এক কন্যাসন্তান রয়েছে। কিন্তু শুরু থেকেই রবি তাঁর মেয়েকে অস্বীকার করেছেন। রবি যাতে মেয়েকে সামাজিক স্বীকৃতি দিয়ে আপন করে নেন, সেটাই অপর্ণার ইচ্ছা। অন্যদিকে ১৯৯৩ সালে প্রীতি শুক্লকে বিয়ে করেন রবি। বর্তমানে দম্পতির এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

রবির স্ত্রী প্রীতি যদিও শেনোভা, তাঁর মা অপর্ণার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। প্রীতি কিশন ২০ কোটি টাকা তোলাবাজির অভিযোগ এনেছেন অর্পণা ও শেনোভার বিরুদ্ধে। তাঁর দাবি রবিকে ফাঁসিয়ে টাকা হাতানোর শেনোভাদের লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Kishan Bollywood Controversy Bhojpuri Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE