×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জুন ২০২১ ই-পেপার

‘অনেক বছরের ইচ্ছে পূরণ হল আমার’, মা হতে চলেছেন শ্রাবন্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ মে ২০২১ ২২:১৩
শ্রাবন্তী

শ্রাবন্তী

বুধবার নেটমাধ্যমে সুখবর দিলেন মডেল এবং অভিনেত্রী। বৃহস্পতিবারও নতুন জীবনের উল্লাস ফুটে উঠেছে তাঁর ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই তাঁর বেবি বাম্পের ৪টি ছবি পোস্ট হয়ে গিয়েছে। স্বামী রঞ্জন মুখোপাধ্যায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী।

অভিনন্দন জানাতে শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়কে যোগাযোগ করল আনন্দবাজার ডিজিটাল। স্বামী বর্ধমানের একটি সরকারি স্কুলের অঙ্কের শিক্ষক। আর ‘জাজমেন্ট ডে’, ‘নক্সাল’ খ্যাত শ্রাবন্তীর পেশার কেন্দ্রবিন্দু কলকাতা। ফলে বছরের অর্ধেক সময় কেটে যায় আলাদা থেকে। ৭ বছরের দাম্পত্য রঞ্জন এবং শ্রাবন্তীর। কিন্তু দূরে থাকার জন্য সন্তানের পরিকল্পনা করা যায়নি। অতিমারির সময়ে স্বামীর সঙ্গে অনেকটা সময় কাটাতে পারছেন শ্রাবন্তী। আর তাই তাঁর ইচ্ছাপূরণের দিকে পা বাড়ালেন দম্পতি।

Advertisement

গত অক্টোবর মাসে প্রথম সুখবর পান শ্রাবন্তী। কিন্তু কাউকে জানাতে চাননি। তাঁর শরীরে সন্তানের আবির্ভাব স্পষ্ট হতেই নেটমাধ্যমে ঘোষণা করলেন তিনি। আপাতত তিনি বাড়ি থেকে বেরচ্ছেন না। নিজের কাজ নিজেই করে নিচ্ছেন। যাতে শারীরিক ভাবে সক্ষম থাকতে পারেন। এমনিতেই ‌শরীর নিয়ে অত্যন্ত সচেতন তিনি। নিয়মিত চর্চা করেন।


অতিমারির সময়ে নিজের মানসিক সুস্থতা বজায় রাখতে ছবি আঁকছেন। গানের রেওয়াজ করছেন। সঙ্গে ছবি দেখা, বই পড়া, রান্নাবান্না করা এবং স্বামীর সঙ্গে সময় কাটানো— এই নিয়ে ভাল আছেন শ্রাবন্তী।

Advertisement