Advertisement
০৩ মে ২০২৪
Sreemoyee

‘ছিঃ ছিঃ এমন ছবি!’ শ্রীময়ীর কোন ছবি দেখে বিরক্ত অনুরাগীরা?

শ্রীময়ী চট্টরাজকে নিয়ে আলোচনার শেষ নেই। সম্প্রতি তাঁর ছবি দেখে বিরক্ত অনুরাগীরা। ধেয়ে এল নিন্দার ঝড়।

Actress Sreemoyee Chattoraj got trolled for posting a new photo

শ্রীময়ী চট্টরাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ২০:০৪
Share: Save:

বিতর্ক যেন পিছু ছাড়ে না শ্রীময়ী চট্টরাজের। তিনি যে ছবিই পোস্ট করুন না কেন, তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। তার উপর আবার অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর সম্পর্ককে কেন্দ্র করে বিস্তর জল্পনা। এ বার নতুন ছবি পোস্ট করতেই ধেয়ে এল নানা ধরনের মন্তব্য। একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন শ্রীময়ী। যে ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বান্ধবীর মুখ থেকে কেক খাচ্ছেন তিনি। ব্যস ওই ছবি দেখেই বিস্তর নিন্দা। কেউ মন্তব্য করেছেন, “আর কাঞ্চনের সঙ্গে পোষাচ্ছে না?” আবার এক জনের মন্তব্য, “ছিঃ ছিঃ! এমন ছবি পোস্ট করতে লজ্জা হল না!” অবশ্য কাউকে কোনও উত্তর দেননি শ্রীময়ী।

Actress Sreemoyee Chattoraj got trolled for posting a new photo

শ্রীময়ী চট্টরাজের পোস্ট। ছবি: সংগৃহীত।

উল্লেখ্য, কিছু দিন আগে একই সিরিয়ালে কাঞ্চনের সঙ্গে অভিনয় করেছেন শ্রীময়ী। সে সময় অনেকেই ভেবেছিলেন, অভিনেতা-বিধায়কের বান্ধবী হওয়ার জন্যই কাজ পাচ্ছেন অভিনেত্রী। সে প্রসঙ্গে, আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, কারও নাম নিয়ে কাজ পাওয়ার থেকে সেই কাজ না করা ভাল। কাঞ্চন, শ্রীময়ী এবং পিঙ্কি-পর্ব নিয়ে কম জলঘোলা হয়নি। তবে এ বিষয়ে নিয়ে আর কোনও কথা বলতেই রাজি নন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreemoyee Chattoraj Actress Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE