Advertisement
১৩ জুলাই ২০২৪
Uron Tubri

১০ বছরের প্রেম, বিয়ের পিঁড়িতে ‘উড়ন তুবড়ি’র তুবড়ি, কবে বিয়ে সোহিনীর?

ইন্ডাস্ট্রিতে এখনও তাঁর পরিচয় তুবড়ি নামেই। দীর্ঘ দিন প্রেম পর্বের পর এ বার বিয়ে করছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়। বিয়ে করে উড়ে যাবেন লন্ডনে।

Zee Bangla’s Uron Tubri serial actress Sohini Banerjee getting married soon

অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৪:৫১
Share: Save:

টলিপাড়ায় আবার বিয়ের সানাই। সাড়ে ১০ বছরের প্রেম পর্বের পর বিয়ে করছেন ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায়। স্কুলের প্রতিযোগিতায় প্রথম দেখা হয়েছিল তাঁদের। সেখানেই বন্ধুত্ব, তার পর শুরু প্রেম। প্রেমিক জয়সূর্য গুপ্ত কর্মসূত্রে থাকেন লন্ডনে। পেশায় ইঞ্জিনিয়ার। প্রেমের কথা কখনও আড়াল করেননি। সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ ছবি দেখা গিয়েছে তাঁদের। এত দিন দূরে থেকেই প্রেম করেছেন। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন নায়িকা। জানুয়ারি মাসেই চার হাত এক হবে। দক্ষিণ কলকাতার একটি রেস্তরাঁয় ঘটা করে নায়িকাকে আইবুড়োভাত খাওয়ালেন তাঁর প্রাক্তন সহকর্মী স্বস্তিক ঘোষ। কবে বিয়ে অভিনেত্রীর? তাঁর বিয়ের পরিকল্পনাই বা কী? বিস্তারিত জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সোহিনীর সঙ্গে।

অভিনেত্রী বললেন, “২৭ জানুয়ারি বিয়ে করছি। লং ডিসট্যান্স সম্পর্ক আমার আর ভাল লাগছিল না। বিয়ে করে এক বছরের জন্য লন্ডনে চলে যাব। কারণ ও ওখানেই থাকে। তবে এখানে আমার কেরিয়ার আছে। তাই বেশি দিন থাকব না। এক বছর পরে আবার চলে আসব। জয়সূর্যও এখানে ফিরে আসবে আমার জন্যই।” সন্তোষপুরের মেয়ে সোহিনী। বিয়ে হচ্ছে নিউ গড়িয়া অঞ্চলে। শ্বশুর, শাশুড়ি আর বরকে নিয়ে নতুন সংসার পাতবেন অভিনেত্রী।

২০২৩ সালের প্রথম দিকে বিয়ে করেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন ১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় জানিয়েই আমেরিকায় সংসার পাতবেন। কিন্তু সোহিনীর অবশ্য পরিকল্পনা তেমন নয়। লন্ডন থেকে ফিরে এসে নায়িকা আবার পুরোদমে কাজ করবেন। ‘উড়ন তুবড়ি’ সিরিয়াল শেষ হওয়ার পর আর তাঁকে ছোট পর্দায় দেখা যায়নি। সোহিনী জানিয়েছে, শারীরিক অসুস্থতার জন্য তিনি কোনও কাজ করেননি। আর যেহেতু বিয়ের দিনক্ষণ পাকা হয়ে গিয়েছিল তাই এই মুহূর্তে কোনও চুক্তিতে জড়াতে চাননি সোহিনী। তবে লন্ডন থেকে ফিরে এসে আবার তিনি মন দেবেন অভিনয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE