Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Sweta-Rubel

আদৃত-কৌশাম্বীর পর এ বার শ্বেতা-রুবেলের বিয়ে নিয়ে জল্পনা! জানুয়ারি মাসেই বিয়ে যুগলের?

টলিপাড়ায় খুব শীঘ্রই নাকি বিয়ের সানাই বাজতে চলেছে। অন্দরের ফিসফাস আাগামী বছর অর্থাৎ ২০২৫ সালে নাকি বিয়ে করবেন শ্বেতা-রুবেল।

Speulations are actress Sweta Bhattacharya and Rubel Das going to get married in 2025

শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৬:০৩
Share: Save:

গত বছরের প্রথমের দিকে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের সেটেই তাঁদের প্রেমের শুরু। বেশ কিছু দিন সকলের আড়ালেই রেখেছিলেন নিজেদের সম্পর্ককে। কিন্তু খুব বেশি দিন লুকোছাপা করেননি তাঁরা। টলিপাড়ার অন্দরের ফিসফাস খুব তাড়াতাড়ি নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। দিনক্ষণও নাকি পাকা হয়ে গিয়েছে। তবে সে বিষয়ে মুখে কুলুপ সকলের। শোনা যাচ্ছে ২০২৫ সালের জানুয়ারিতেই চার হাত এক হবে। সূত্র বলছে, আগামী বছরের ১৯ জানুয়ারি বিয়ে করবেন শ্বেতা এবং রুবেল। প্রস্তুতিও নাকি এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। আনন্দবাজার অনলাইনের তরফে নায়ক-নায়িকা দু’জনের সঙ্গেই যোগাযোগ করা চেষ্টা করা হয় তাঁদের ফোন বেজে গিয়েছে।

শোনা যাচ্ছে, শুধু শ্বেতা-রুবেল নয়, চলতি বছর এবং আগামী বছরের মধ্যে বিয়ের পিঁড়িতে বসবেন টলিপাড়ার অনেকেই। অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায় আইনি বিয়ে সেরেছেন বেশ কিছু দিন হল। শোনা যাচ্ছে, আগামী কয়েক মাসের মধ্যেই বিয়ে সারবেন তাঁরা। অভিনেতা বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়ও নাকি পরিকল্পনা করছেন চলতি বছরের শেষে বিয়ে করার। এ ছাড়াও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। তাঁদের বিয়ে হবে নাকি ফেব্রুয়ারি মাসের শেষ কিংবা মার্চ মাসের প্রথমেই। তবে এখনও পর্যন্ত কেউই তাঁদের বিয়ের কথা প্রকাশ্যে বলেননি।

উল্লেখ্য, রুবেলের অভিনীত সিরিয়াল ‘নিমফুলের মধু’ এই মুহূর্তে টিআরপি তালিকায় সবচেয়ে উপরে। অন্য দিকে সদ্য নতুন সিরিয়ালে দেখা যাচ্ছে শ্বেতাকে। নায়িকাকে দেখা যাচ্ছে অভিনেতা রণজয় বিষ্ণুর বিপরীতে। প্রথম দু’সপ্তাহেই দর্শকের নজর কেড়েছে এই জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE