Advertisement
০৪ মে ২০২৪
Icche Putul

টিআরপি তালিকায় প্রথম দশে থাকলেও এক বছরের মাথায়ই শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’?

টলিপাড়ায় গুঞ্জন। খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘ইচ্ছে পুতুল’ সিরিয়াল। সূর্যনীল এবং মেঘের খুনসুটি কি আর দেখতে পাবেন না দর্শক?

Speculations are Zee Bangla serial Icche Putul is going to be concluded soon

কবে শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’ সিরিয়াল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৩:২২
Share: Save:

নতুন বছরের শুরুতে একগুচ্ছ নতুন জুটির কথা জানা গিয়েছে। বেশ কিছু নতুন গল্পও শুরু হয়েছে। এরই মাঝে পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার গুঞ্জন সিরিয়াল পাড়ায়। শোনা যাচ্ছে জানুয়ারি মাসেই বন্ধ হবে ‘ইচ্ছে পুতুল’ সিরিয়াল। ২০২৩ সালের জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই সিরিয়াল। প্রথম কিছু সপ্তাহে টিআরপি তালিকায় সে ভাবে জায়গা করতে না পারলেও কয়েক মাস পরে টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছিল ‘ইচ্ছে পুতুল’। এই সিরিয়ালের মাধ্যমে বহু দিন পরে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়কে দর্শক দেখেছিলেন ছোট পর্দায়। কিছু দিন আগেও সিরিয়াল বন্ধের কথা উঠেছিল। কিন্তু তখন সকলেই জানিয়েছিলেন পুরোটাই ভুয়ো। এ বারও কি তেমনটাই হচ্ছে?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মৈনাকের সঙ্গে। তিনি বলেন, “কোনও কিছু শুরু হলে তো তার শেষও আছে। এটা তো মানতেই হবে। কিন্তু আমাদের সিরিয়াল এখনই শেষ হচ্ছে কি না সঠিক ভাবে বলতে পারব না। কারণ আমাদের কাছে এখনও তেমন কোনও খবর আসেনি। তবে যা হবে নিশ্চয়ই ভাল হবে। সেটাই আশা করছি।”

উল্লেখ্য, ইদানীং অনেক সিরিয়ালই বন্ধ হচ্ছে কয়েক মাসে। তিন মাসের মাথাতেও বন্ধ হয়েছে বহু গল্প। শুধু টিআরপির জন্য নয় আরও বেশ কিছু কারণে চ্যানেল কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছেন। পুরনোদের জায়গা নিচ্ছে নতুনরা। ‘ইচ্ছে পুতুল’ শেষ হলে তার জায়গায় দেখা যাবে কোন গল্প তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Zee Bangla TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE