Advertisement
২২ জুলাই ২০২৪
Ankush Hazra

‘খুব তাড়াতাড়ি ফ্লোরে ফিরব’, অনুরাগীদের বার্তা অঙ্কুশের

প্রযোজক হিসেবে ‘মির্জ়া’ ছবিটিকে তাঁর ‘স্বপ্নের প্রজেক্ট’ হিসেবে দেখেন অঙ্কুশ। বহু বাধাবিপত্তি পেরিয়েও পিছপা হতে রাজি নন নায়ক।

Tollywood actor Ankush Hazra says he will come back on floor after recovering

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ২০:১৮
Share: Save:

জোরকদমে ‘মির্জা’র শুটিং করছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এটি তাঁর প্রযোজিত প্রথম সিনেমা। শুটিংয়ের মাঝেই ছন্দপতন৷ হাঁটুতে চোট পেয়েছেন নায়ক। সে কথা আগেই জানিয়েছিলেন তিনি৷ কিন্তু শত বাধা পেলেও থেমে নেই নায়ক। সে কথাই ইনস্টাগ্রামে জানালেন তিনি। একটি নতুন ছবি পোস্ট করেছেন অঙ্কুশ৷ যে ছবিতে দেখা যাচ্ছে জিমে ঘাম ঝরাচ্ছেন অভিনেতা৷ সেখানেই তিনি লেখেন, ‘‘শরীরে চোট লাগতে পারে, কিন্তু মাথায় নয়। জীবনের চাকা তো চলবেই। খুব তাড়াতাড়ি ফ্লোরে ফিরব।’’

৩১ ডিসেম্বর নায়ক লেখেন, ‘‘২০২৪ সালটা মনে হচ্ছে আমার জন্য এ রকমই কাটবে। ‘মির্জ়া’র স্টান্ট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছি। অসহ্য ব্যথা, কিন্তু তবুও এই বছরটা আমার কাছে বিশেষ জায়গা দখল করে থাকবে।’’ কারণ, চলতি বছরে ‘মির্জ়া’ই হতে চলেছে অঙ্কুশের প্রথম ছবি। অঙ্কুশ লিখেছেন, ‘‘এই ছবির জন্য আমি নিজের রক্ত এবং ঘাম ঝরাতে রাজি। আপনাদের আশীর্বাদ চাই।’’

আনন্দবাজার অনলাইনকে নায়ক জানান, কেব্‌ল নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মালাইচাকিতে চোট পেয়েছেন। নিজের প্রযোজিত প্রথম ছবি, তাই পরিশ্রম করতে বিন্দুমাত্র পিছপা হবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE