Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ram Mandir Inauguration

রামমন্দির উদ্বোধনের আগে মোদীকে বিশেষ অনুরোধ পর্দার ‘সীতা’ দীপিকার, কী চাইলেন তিনি?

এখনও দর্শক তাঁকে ‘সীতা’ হিসেবেই মনে রেখেছেন। রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে বিনোদন জগতের একাধিক তারকার সঙ্গেই উপস্থিত থাকবেন দীপিকা চি‌খলিয়া।

Ahead of Ram Mandir consecration ceremony in Ayodhya actress Dipika Chikhlia makes appeal to Narendra Modi

দীপিকা চি‌খলিয়া এবং নরেন্দ্র মোদী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৯:১৫
Share: Save:

আগামী ২২ জানুয়ারী অযোধ্যার রামমন্দিরে রামলালার বিগ্রহ প্রতিষ্ঠা করা হবে। দিন যত এগিয়ে আসছে, ততই সেজে উঠছে অযোধ্যা শহর। বিশেষ এই দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও উপস্থিত থাকবেন দেশের প্রায় আট হাজার বিশিষ্টজন। তালিকায় রয়েছে ‘রামায়ণ’ সিরিয়ালের সীতার চরিত্রাভিনেত্রী দীপিকা চিখলিয়ার নাম।

অনুষ্ঠানে বিশিষ্টদের সঙ্গে যে তাঁকেও আমন্ত্রণ জানানো হয়েছে তার জন্য উচ্ছ্বসিত দীপিকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রামমন্দিরে মূর্তির প্রাণপ্রতিষ্ঠার দিনটিকে ঐতিহাসিক বলেই উল্লেখ করেছেন তিনি। তবে তার পরেও দীপিকার মনে হতাশার ছায়া। তাই রাম মন্দির নিয়ে প্রধানমন্ত্রীর কাছে তিনি বিশেষ অনুরোধ করেছেন। দীপিকা বলেন, ‘‘আমি সব সময় ভাবতাম রামচন্দ্রের মূর্তির পাশে সীতার মূর্তি থাকবে। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অনুরোধ করছি যাতে উনি অযোধ্যায় রামের সঙ্গে সীতার মূর্তিও যেন স্থাপন করেন।’’ এরই সঙ্গে দীপিকা জানান যে রামের মূর্তিকে ওখানে একা রাখা উচিত নয়। তাঁর কথায়, ‘‘একসঙ্গে দু’জনের মূর্তি স্থাপিত হলে দেশের সমস্ত মহিলা খুশি হবেন।’’

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের অনুষ্ঠানে দেশের বিনোদন জগতের একাধিক তারকার হাজির হওয়ার কথা। সূত্রের খবর, উপস্থিত থাকবেন অমিতাভ বচ্চন, অনুপম খের, রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণ, প্রভাস, যশ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE