Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বাহরাইন যাচ্ছেন সানি, কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন
০৬ জানুয়ারি ২০১৮ ১৮:১০
সানি লিওন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সানি লিওন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নতুন বছরে নতুন দেশভ্রমণ। না, স্রেফ ছুটি কাটাতে নয়। বরং, সেই দেশ থেকেই তাঁকে ডেকে পাঠানো হয়েছে। বলিউডের ‘বেবি ডল’-কে দেখতে অপেক্ষা করছেন তাঁর হাজার হাজার ভক্ত।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। সানি লিওন। শনিবার সোশ্যাল মিডিয়ায় সানি নিজেই শেয়ার করেছেন তাঁর বিদেশভ্রমণের কথা। কোথায় যাচ্ছেন জানেন অভিনেত্রী?

মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে স্টেজ পারফর্ম করার ডাক পেয়েছেন সানি। আগামী এপ্রিলে সেখানেই জমজমাট আসর বসবে সানির নাচের অনুষ্ঠানের। টুইটারে সানি ওই অনুষ্ঠানের কার্ড পোস্ট করে লিখেছেন, ‘‘আমার কাছে একটা দারুণ খবর আছে... জীবনে প্রথম বার আমি বাহরাইন যাচ্ছি। অরা আর্ট সেন্টারের বার্ষিকী উপলক্ষে ২৭ এপ্রিল পারফর্ম করব সেখানে...।’’

Advertisement

ভূমধ্যসাগরে ৩০টি দ্বীপ নিয়ে গঠিত এই অঞ্চলের একটি ভারতীয় স্কুলের খেলার মাঠে হবে এই শো।সে কারণেই হয়তো এতটা উচ্ছ্বসিত সানি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান?সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, এই ফোটোশুটের জন্য ট্রোলড হলেন করিনা

আরও পড়ুন, কার জন্য ‘তুম হি হো’ গাইলেন সারা?

কয়েকদিন আগেই সানির স্টেজ শো করা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। নববর্ষের আগের রাতে বেঙ্গালুরুতে অনুষ্ঠান করার কথা ছিল নায়িকার। কর্নাটক রক্ষণা বৈদিক যুব সেনা আপত্তি তুলেছিল সানির অতীত, তাঁর পোশাক নিয়ে। গণআত্মহত্যার হুমকির জেরে শেষ পর্যন্ত সেই অনুষ্ঠান বাতিল হয়েছিল।

এর পর বছর ঘুরতেই বিদেশ থেকে পারফরম্যান্সের ডাক পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি অভিনেত্রী।

আরও পড়ুন

Advertisement