• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সানির নতুন অ্যাডভেঞ্চার ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’!

Sunny Leone
সানি লিওন। ছবি: সানির ইনস্টাগ্রামের সৌজন্যে।

পর্নস্টার থেকে বলিউড অভিনেত্রী। সমান তালে টেলিভিশনের রিয়্যালিটি শো-তে সঞ্চালনা। সানি লিওনকে আরও নানা রূপে দেখা বাকি দর্শকদের। কয়েক দিন আগেই মীনাকুমারীর বায়োপিকে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সানি। এ বার ‘স্প্লিটজভিলা’ সঞ্চালিকার নতুন টার্গেট ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’।

তবে এ বার শুধু ইচ্ছে প্রকাশ করেই ক্ষান্ত হওয়া নয়, বরং সত্যি সত্যিই হাতে চাঁদ পাওয়ার মতো খবর। জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ভারতীয় সংস্করণে সঞ্চালক হিসেবে দেখা যাবে সানি লিওনকে।

এনডিটিভি-র খবর অনুয়ায়ী, আইএএনএসের রিপোর্টে দাবি করা হয়েছে, এই খবরে অত্যন্ত খুশি অভিনেত্রী। সানি বলেছেন, ‘‘আমি অসম্ভব খুশি এমন একটি শো-এর সঙ্গে জড়িত হতে পেরে। এ বার দর্শক অ্যাডভেঞ্চারাস সানিকে দেখতে পাবেন।’’

আইএএনএস-এর রিপোর্ট অনুযায়ী, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ২০১৮ প্রিমিয়ারে সানিকে শুধু সঞ্চালিকা হিসেবে নয়, বিভিন্ন স্টান্টও করবেন নায়িকা।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান?সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আসল শো’টির সঞ্চালক বেয়ার গ্রিলস। এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কী ভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো আরশোলা বা ব্যাঙ কাচা খেয়েই দিন কাটাতে হয়। প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়।

আরও পড়ুন, অস্কারের দৌড়ে ছিটকে গেল রাজকুমারের ‘নিউটন’

আরও পড়ুন, মলদ্বীপে সাগরিকা-জাহিরের হানিমুনের ছবি দেখেছেন?

সানি বলেছেন, ‘‘বেয়ার গ্রিলসের মতো কেউ করতে পারবেন না, তবে আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব।’’

যদিও শো-এর ট্রেলর বা কবে থেকে এটি শুরু হবে তার কোনও নির্দিষ্ট খবর এখনও পাওয়া যায়নি।

অল দ্য বেস্ট সানি!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন