Advertisement
০২ মে ২০২৪
Swastika Mukherjee

স্বস্তিকার পারিশ্রমিক কলকাতার প্রযোজকরা দিতে নাজেহাল! ‘এলএসডি ২’-তে নতুন রূপে নায়িকা?

এই কয়েক বছরে সিরিজ় এবং সিনেমায় তাঁর ঝুলি পূর্ণ। সকলের একটাই প্রশ্ন, কেন বাংলায় কম দেখা যাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে? আকাশছোঁয়া পারিশ্রমিক হাঁকিয়েছেন নায়িকা?

Swastika Mukherjee flying high

স্বস্তিকা মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৪:২৬
Share: Save:

ছোট পর্দার মাধ্যমে তাঁর অভিনয়যাত্রা শুরু হলেও এই মুহূর্তে হিন্দি থেকে বাংলা, সর্বত্র তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। বর্তমানে বছরের বেশির ভাগ সময় মুম্বইতেই কাটান স্বস্তিকা মুখোপাধ্যায়। বড় পর্দা থেকে সিরিজ়, প্রতিটি মাধ্যমেই তিনি সমান ভাবে সাবলীল। ইদানীং বাংলাতে কাজ করা অনেকটাই কমিয়ে দিয়েছেন নায়িকা। তবে বর্তমানে শহরের আনাচে কানাচে মাঝে মাঝেই দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘শিবপুর’। তা নিয়েও বিস্তর বিতর্ক হয়েছিল। তবে এই কয়েক বছরে স্বস্তিকাকে বহু বার প্রশ্ন অনেকেই যে তাঁকে কেন এত কম বাংলা ছবিতে দেখা যায়। এটা ঠিক যে গত কয়েক বছরে স্বস্তিকাকে অনেক বেশি দেখা গিয়েছে হিন্দি সিরিজ়ে। তা হলে কি কলকাতা থেকে তেমন কোনও ভাল ছবির সুযোগ আসছে না নায়িকার কাছে?

সূত্র বলছে, পর পর বেশ কিছু পরিচালককে না করেছেন নায়িকা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নাকি তাঁর নতুন ছবির জন্য কথা বলেছিলেন স্বস্তিকার সঙ্গে। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে হয়ে ওঠেনি। শুধু তাই নয়, যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান নতুন প্রযোজনা সংস্থা শুরু করার পরই কথা বলেছিলেন নায়িকার সঙ্গে। স্টুডিয়োপাড়ার অন্দরের খবর, এই মুহূর্তে নায়িকার যা পারিশ্রমিক, তা নতুন প্রযোজকদের পক্ষে বহন করা বেশ কঠিন। এই পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কারণেই আর কথা এগোয়নি। ইতিমধ্যেই শোনা যাচ্ছে ‘এলএসডি ২’–তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। যে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘বিগ বস’ নিম্রিত কৌর অহলুওয়ালিয়াকে।

বর্তমানে স্বস্তিকা রয়েছেন বোলপুরে। অরিন্দম ভট্টাচার্যের আগামী ছবির শুটিংয়ে ব্যস্ত নায়িকা। ছবির নাম ‘দুর্গাপুর জংশন’। এই ছবিতে নায়িকার বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। ছবিতে এক জন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে বিক্রমকে। অন্য দিকে, স্বস্তিকা অভিনীত চরিত্রটি এক জন সাংবাদিকের। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন একাবলি খন্না, রাজদীপ সরকার, প্রদীপ ধর প্রমুখ। পরিচালক নিজেই ছবিটি প্রযোজনা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Tollywood Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE