Advertisement
০৩ মে ২০২৪
Saurav Darshana Marriage

ধুমধাম করে সৌরভ-দর্শনাকে আইবুড়োভাত খাওয়ালেন নীল-তৃণা, তাঁদের বিয়ের আসর বসবে কোথায়?

সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়ে ১৫ ডিসেম্বর। বিয়ে নিয়ে কোনও কথা বলতেই রাজি নন তাঁরা। কী পরিকল্পনা তাঁদের?

(বাঁ দিকে) সৌরভ-দর্শনা। নীল-তৃণা (ডান দিকে)।

(বাঁ দিকে) সৌরভ-দর্শনা। নীল-তৃণা (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৬:১২
Share: Save:

তাঁদের বিয়ে নিয়ে টলিপাড়ায় বিস্তর ফিসফাস। আচমকাই শোনা গিয়েছিল যে বিয়ে করছেন দর্শনা বণিক এবং সৌরভ দাস। ১৫ ডিসেম্বর বিয়ে করছেন তাঁরা। দীর্ঘ দিনের প্রেম পর্বের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। বিয়ের আগে দর্শনার আইবুড়োভাতের ছবিও ছড়িয়ে পড়েছে বিভিন্ন জায়গায়। ধুমধাম করে দর্শনাকে আইবুড়োভাত খাওয়ালেন অভিনেত্রী তৃণা সাহা। মাথায় শোলার মুকুট, গলায় রজনীগন্ধার মালা পরে সাবেকি আয়োজন করেছিলেন অভিনেত্রী। এক দিকে যখন নিয়ম মেনে চন্দনের ফোঁটা নিয়ে আইবুড়োভাত খেতে ব্যস্ত দর্শনা, অন্য দিকে তখন নায়িকার হবু বর ব্যস্ত নিজের ‘ব্যাচেলর পার্টি’ করতে।

ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য। সৌরভ এবং দর্শনা দু’জনেই নীল এবং তৃণার ঘনিষ্ঠ বন্ধু। তাঁদের বেশ কয়েক জনের একটা দল আছে। মাঝেমাঝে একসঙ্গে সময়ও কাটান তাঁরা। ফলে সৌরভের বিয়ের আগে তাঁদেরও উত্তেজনা তুঙ্গে। চার-পাঁচ জন বন্ধু মিলে চুটিয়ে মজা করেছেন তাঁরা। টোপর পরে সৌরভকে নাচতেও দেখা গেল। নীল ভিডিয়োটি পোস্ট করে লেখেন, “অবিবাহিত অবস্থায় এই শেষ নাচ।” আবার আর এক বন্ধু সৌম্যজিৎ আদক লিখেছেন, “মন্টু সোনা তোমায় খুব ভালবাসি।”

উল্লেখ্য, নিজেদের বিয়ে নিয়ে কোনও কথা বলতেই রাজি নন সৌরভ, দর্শনারা। শোনা যাচ্ছে, বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে বসবে তাঁদের বিয়ের আসর। যেখানে বিয়ে করেছিলেন তৃণা-নীলও। বিয়ের কনেকে এক ঝলক দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE