Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tunisha Sharma Death Case

তুনিশার মৃত্যুর ১৩ দিন পার, ফাঁস হল শীজ়ানের মায়ের সঙ্গে অভিনেত্রীর ‘চ্যাট’

অভিনেত্রী তুনিশা শর্মার রহস্য মৃত্যু ঘিরে উঠে আসছে একের পর এক তথ্য। এ বার প্রকাশ্যে প্রেমিকের মায়ের সঙ্গে তুনিশার কথোপকথন।

এ বার ফাঁস তুনিশা এবং শীজ়ানের মায়ের হোয়্যাটস্‌আপের কথোপকথন।

এ বার ফাঁস তুনিশা এবং শীজ়ানের মায়ের হোয়্যাটস্‌আপের কথোপকথন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৭:৫০
Share: Save:

শীজ়ান খান ও তাঁর পরিবারের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছিলেন প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মা। সেই কথা বার বারই উঠে এসেছে অভিনেত্রীর ঘনিষ্ঠ মানুষদের কথায়। এ বার ফাঁস তুনিশা এবং শীজ়ানের মায়ের হোয়্যাটস্‌আপের কথোপকথন। বেশ কিছু ভয়েস নোট পাঠিয়েছিলেন তিনি। যা উদ্ধার হয়েছে।

যে ভয়েস নোটে তুনিশা শীজ়ানের মা-কে বলছেন, “আম্মা আমার জীবনে তুমি খুবই গুরুত্বপূর্ণ এক জন মানুষ। খুব গুরুত্বপূর্ণ। তাই তো নিজের জীবনের সব কিছু তোমার সঙ্গে ভাগ করে নিতে ইচ্ছা হয়। আমার জীবনে যা ঘটবে সব কিছু তোমায় বলব। কিন্তু বুঝতে পারছি না আমাদের মনের মধ্যে যে কী হচ্ছে!”

তুনিশার মৃত্যু ঘিরে তৈরি হয়েছে নানা বিতর্কের। অভিযোগের আঙুল তুনিশার প্রেমিক শীজ়ানের দিকে। পুলিশের হেফাজতে রয়েছেন ‘আলিবাবা: দাস্তান-ই-কবুল’ সিরিয়ালের নায়ক তথা তুনিশার প্রেমিক। এই মুহূর্তে জেলবন্দি শীজ়ান খান।

বছর শুরুর দ্বিতীয় দিনে অভিনেতার পরিবার ও আইনজীবীর তরফে সাংবাদিক সম্মেলন বিস্ফোরক কিছু দাবি জানানো হয় তুনিশার মায়ের বিরুদ্ধে। তবে বিচারব্যবস্থার উপর আস্থা রাখতে চাইছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE