Advertisement
০৯ মে ২০২৪
Tunisha Sharma

তুনিশা আর শীজ়ান ছাড়াই সিরিয়াল চলবে! কারা হবেন নায়ক-নায়িকা?

তুনিশার মৃত্যু আর শীজ়ানের গ্রেফতারির পর নির্মাতারা শুরুতে ভেবেছিলেন, বন্ধ করে দেবেন ‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’। কিন্তু পরে আবার সিদ্ধান্ত নিয়েছেন, চলবে এই ধারাবাহিক।

শীজ়ান খানের জায়্গায়ও নতুন কেউ অভিনয় করবেন। যে হেতু তিনি পুলিশের হেফাজতে, সেই চরিত্রেও অভিনেতা খোঁজা হচ্ছে।

শীজ়ান খানের জায়্গায়ও নতুন কেউ অভিনয় করবেন। যে হেতু তিনি পুলিশের হেফাজতে, সেই চরিত্রেও অভিনেতা খোঁজা হচ্ছে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ০৮:১৩
Share: Save:

সকাল থেকে ফুরফুরে মেজাজে ছিলেন। দুপুরের বিরতিতে মাত্র ১৫ মিনিটের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে নিজেকে শেষ করে দেন অভিনেত্রী তুনিশা শর্মা। গত ২৪ ডিসেম্বর, ‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’ সিরিয়ালের সেটের সেই ঘটনা স্তম্ভিত করে দিয়েছে অভিনয়জগতকে। তুনিশার মৃত্যুরহস্যের কিনারা হয়নি। তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সহ-অভিনেতা তথা প্রাক্তন প্রেমিক শীজ়ান খানকে হেফাজতে নিয়েছে পুলিশ।

কিন্তু পরবর্তী সমস্যা হল, সিরিয়ালের কী হবে? নায়িকা ছিলেন তুনিশাই। মারিয়মের চরিত্রে অভিনয় করতেন। আর নায়ক শীজ়ান হতেন আলিবাবা। তুনিশার মৃত্যু আর শীজ়ানের গ্রেফতারির পর নির্মাতারা শুরুতে ভেবেছিলেন, বন্ধ করে দেবেন ‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’। কিন্তু পরে আবার সিদ্ধান্ত নিয়েছেন, চলবে এই ধারাবাহিক। শুধু তা-ই নয়, তুনিশার চরিত্রে অন্য কাউকে প্রতিস্থাপিত করার কথাও ভাবছেন না তাঁরা আর। নতুন চরিত্র এনে তাদের দিকে দর্শকের মনঃসংযোগ ঘুরিয়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে। সেটের এক কর্মী বললেন, “সিরিয়াল চলবে। ইতিমধ্যেই নতুন অভিনেতা খোঁজা হচ্ছে।“

জানালেন,শীজ়ান খানের জায়্গায়ও নতুন কেউ অভিনয় করবেন। যে হেতু তিনি পুলিশের হেফাজতে, সেই চরিত্রেও অভিনেতা খোঁজা হচ্ছে। তুনিশা এবং শীজ়ানের সহকর্মীদের পক্ষে যদিও পুরো ব্যাপারটা মেনে নেওয়া একটু কঠিন। এই সিরিয়ালের সেটেরই আর এক অভিনেতা বললেন, “যা হল তার পর শুটিং করা খুব সহজ কাজ নয়। কিন্তু জীবন তো থেমে থাকে না। আমরাও খুশি যে, প্রযোজনা সংস্থা এবং চ্যানেল অনুষ্ঠানটি এগিয়ে নিয়ে চলার সিদ্ধান্ত নিয়েছে।”

পুলিশ সূত্রে খবর, শীজ়ানের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিন পর, সিরিয়ালের সেটে জীবন শেষ করে দিয়েছেন তুনিশা। যে ঘটনা বিনোদন দুনিয়ায় আলোড়ন ফেলেছে। ‘আত্মহত্যা’ বলে মানতে পারছেন না তুনিশার মা বনিতা শর্মা। তাঁর দাবি, শীজ়ানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী। তাঁর দাবি, মাদক সেবন করতেন অভিনেতা। আরও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে থেকে তুনিশাকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। শুধু তা-ই নয়, তুনিশাকে বিয়ের প্রস্তাবও নাকি দিয়েছিলেন শীজ়ান। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতেই পুলিশ গ্রেফতার করেছে শীজ়ানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Sheezan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE