Advertisement
০৫ মে ২০২৪
Manoj Bajpayee

মনোজ বাজপেয়ীর টুইটার অ্যাকাউন্ট চুরি, অভিনেতার সতর্কবাণী অনুরাগীদের

বছর শুরুতেই বিপত্তিতে অভিনেতা মনোজ বাজপেয়ী। অনুরাগীদের সর্তক করে কী বললেন অভিনেতা?

বছর শুরুতেই নতুন বিপত্তি মনোজের জীবনে।

বছর শুরুতেই নতুন বিপত্তি মনোজের জীবনে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৭:১৮
Share: Save:

বছর শুরুতেই সমাজমাধ্যমে অনুরাগীদের উদ্দেশে অনুরোধ মনোজ বাজপেয়ীর। এই মুহূর্তে স্ত্রী ও মেয়েকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা। তার মাঝেই বিপত্তি। চুরি হল অভিনেতার টুইটার অ্যকাউন্ট। শুক্রবার অভিনেতা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমার টুইটার হ্যাক করা হয়েছে, আমার প্রোফাইলে কোনও ধরনের যোগাযোগ করার চেষ্টা করবেন না। এমনকী, কোনও পোস্ট দেখলে প্রতিক্রিয়াও দেবেন না। সমস্যা সমাধানের চেষ্টা চলছে। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। আমি নিজেই সবটা জানাব আপনাদের।’’ এই বিষয়ে কোনও পুলিশি অভিযোগ জানিয়েছেন কি না, তা স্পষ্ট করেননি ‘ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা।

তারকাদের সমাজমাধ্যমের অ্যাকাউন্ট হ্যাক হওয়া নতুন ঘটনা নয়। এর আগে শাহিদ কপূর, অমিতাভ বচ্চন থেকে শুরু করে কর্ণ জোহরদের অ্যাকাউন্ট চুরি গিয়েছে কোনও না কোনও সময়। যদিও শাহিদ কপূর, অমিতাভ বচ্চনদের টুইটারের অ্যাকাউন্ট চুরি তুরস্কের এক সাইবার অপরাধীর দল করেছিল। কিন্তু মনোজ বাজপেয়ীর অ্যাকাউন্ট চুরির নেপথ্যে রয়েছেন কারা, তা এখনও অজানা।১৯৯৮ সালে রামগোপাল বর্মা পরিচালিত ‘সত্য’ ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে খ্যাতি ছড়িয়ে পড়ে মনোজের। এই ছবিতে ভিকু মাতরের চরিত্রে আজ জনপ্রিয় তিনি। তার পর ‘শুল’ থেকে শুরু করে ‘গ্যাংস অফ ওয়েসিপুর’ কিংবা ‘ফ্যামিলি ম্যান’ সবতেই নিজের ছাপ রেখে গিয়েছে তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Bajpayee Twitter Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE