Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Adah Sharma

আফগানিস্তানে মাইনাস ১৬ ডিগ্রিতে টানা ৪০ ঘণ্টা জল ছাড়া! ‘দ্য কেরালা স্টোরি’র শুটিংয়ের গল্প বললেন অদা শর্মা

আফগানিস্তানে কনকনে ঠান্ডায় শুটিং, ৪০ ঘণ্টা জল পর্যন্ত পাননি অভিনেত্রী। সেটে এমন ব্যবহার প্রসঙ্গে কী বললেন নায়িকার অদা শর্মা?

The Kerala Story actor adah sharma

বলিউড অভিনেত্রী অদা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ২০:১৩
Share: Save:

দেশ জুড়ে রমরমিয়ে ব্যবসা করছে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি। প্রায় ২৫০ কোটি টাকার ব্যবসা করেছে। যদিও পশ্চিমবঙ্গে নিষিদ্ধ করা হয় এই ছবিকে। এখনও পর্যন্ত ২০২৩-এর সব থেকে চর্চিত ছবি। তবে এই ছবি করতে গিয়ে কম কষ্ট সহ্য করতে হয়নি অভিনেত্রী অদা শর্মাকে। আফগানিস্তানে কনকনে ঠান্ডায় শুটিং, ৪০ ঘণ্টা জল পর্যন্ত পাননি অভিনেত্রী। কিন্তু সেটে কেন এমন ব্যবহার নায়িকার সঙ্গে?

সম্প্রতি অভিনেত্রী বিহাইন্ড দ্য সিনের বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছেন। তাতেই দেখা যাচ্ছে তাঁর ক্ষতবিক্ষত চেহারা, ফাঁটা ঠোঁট, চলাফেরা করতে পর্যন্ত অসুবিধে হচ্ছে। শরীরের জলের ঘাটতি। ছবির একটা দৃশ্যে দেখানো হয়েছে আইএসআইএস শিবির থেকে পালিয়ে যান অদা অভিনীত চরিত্র শালিনী। সেই সময় ঠান্ডায় হাঁটতে গিয়ে পড়ে যান।

সাধারণত এই ধরনের দৃশ্যে মাটিতে গদির ব্যবহার করা হয়। তবে এই ছবিতে তেমন কিছুই করা হয়নি। এমনই সব অদেখা ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘‘সানকিসড, কেরালা স্টোরি শুটের মুহূর্ত, জলের অভাবে ফাটা ঠোঁট, মাইনাস ১৬ ডিগ্রিতে টানা শুট। ৪০ ঘণ্টা জল পান না করার ফল সার্থক।’’ এই ছবি যে ভাবে বক্স অফিসে ঝড় তুলেছে সেই সব সাফল্যের নিরিখে অভিনেত্রী এই কষ্ট যে সার্থক তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE