Advertisement
২৭ এপ্রিল ২০২৪
porimoni

Porimoni: পরীমণির সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, তদন্ত থেকে পুলিশকর্তাকে সরাল বাংলাদেশ প্রশাসন

তদন্ত চলাকালীনই পরীমণির সঙ্গে সখ্য গড়ে ওঠে। সেই কারণেই সম্ভবত পরীমণির সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তিনি। প্রায় ১৮ ঘণ্টা পর একসঙ্গে বাইরে বেরোতেও দেখা যায় তাঁদের।

পরীমণি।

পরীমণি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৬:৩৭
Share: Save:

রাত্রিবেলায় একটি গাড়ি এসে থামল একটি বহুতলের সামনে। গাড়ি থেকে নামলেন পরীমণি। তাঁর সঙ্গে দেখা গেল একজন পুরুষ সঙ্গীকে। দু’জনে একসঙ্গে লিফটে উঠলেন। তখন পরীমণির পরনে সাদা পোশাক। কয়েক ঘণ্টা পরে যখন তাঁরা বেরোলেন পরীমণি তখন কালো পোশাকে। এমনই এক সিসিটিভি ঘুরপাক করছে নেটমাধ্যমে।

তারই জেরে বিপাকে পড়লেন বাংলাদেশের গুলশন বিভাগের এডিসি মহম্মদ গোলাম শাকলায়েন শিথিল। পরীমণির সঙ্গে ‘অপেশাদার আচরণ’-এর জন্য তাঁকে দায়িত্ব থেকে সরিয়ে দিল ঢাকা মেট্রোপলিটন পুলিশ। গত জুন মাসে ব্যবসায়ী নাসিরুদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু সিদ্দিকি অমিরের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন পরীমণি। সেই মামলার তদন্তের দায়িত্বে ছিলেন গোলাম শাকলায়েন। জানা যাচ্ছে, তদন্ত চলাকালীনই পরীমণির সঙ্গে ‘সখ্য’ গড়ে ওঠে। সেই কারণেই সম্ভবত পরীমণির সঙ্গে সময় কাটাতে গিয়েছিল তাঁকে। প্রায় ১৮ ঘণ্টা পর একসঙ্গে বাইরে বেরোতে দেখা যায় তাঁদের।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তরফে জানানো হয়েছে, এই মুহূর্তে শাকলায়েন ছুটিতে রয়েছেন। তিনি ফিরে এলেই ‘অপেশাদার আচরণ’-এর জন্য তদন্ত শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Actress porimoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE