Advertisement
১৯ মে ২০২৪
Rakhi Sawant

‘আমার অনাবৃত ভিডিয়ো বিক্রি করে টাকা তুলেছে আদিল!’ স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক রাখি

আদিলের বিরুদ্ধে মানহানির এবং প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছিলেন রাখি। আদিলকে গ্রেফতার করে আদালতে পেশও করা হয়েছে ইতিমধ্যে। শুনানির সময় আবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি।

আদিলের বিরুদ্ধে মানহানি এবং প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছিলেন রাখি।

আদিলের বিরুদ্ধে মানহানি এবং প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছিলেন রাখি। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৯
Share: Save:

এই তাঁরা হাত ধরে ঘুরছেন, পর মুহূর্তেই পরস্পরের নামে কুৎসা করছেন। রাখি সবন্ত আর তাঁর স্বামী আদিল দুরানিকে এ ভাবেই দেখতে অভ্যস্ত হয়ে উঠছেন সবাই। তবে তার মাঝেও এল গুরুতর অভিযোগ। এর আগেও সদ্যবিবাহিত স্বামীর বিরুদ্ধে একাধিক বিরূপ মন্তব্য করতে শোনা গিয়েছে রাখিকে। এ বার আদালতে গিয়ে যা বললেন, তাতে সবার চক্ষু চড়কগাছ।

রাখির অভিযোগ, আদিল তাঁর নিরাবরণ মুহূর্ত ভিডিয়ো করে ছড়িয়ে দিয়েছেন বাজারে। সেখান থেকে টাকাও রোজগার করছেন। এ নিয়ে সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানিয়ে মামলা ঠুকেছেন প্রাক্তন ‘বিগ বস’ তারকা। তাঁর অভিযোগের ভিত্তিতে আদিলকে হেফাজতে নিয়েছে মুম্বই পুলিশ। কিছু দিন আগেই রাখির দাবি ছিল আদিল তাঁর সঙ্গে প্রতারণা করে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। তনু চন্দেলের সঙ্গে আদিলকে দেখেছেন বলে জানান রাখি, তাঁরা নাকি বিয়েও করার প্রতিশ্রুতি দিয়েছেন পরস্পরকে।

মা জয়া ভেদা ক্যানসারে প্রয়াত হওয়ার পরই সংবাদমাধ্যমের মুখোমুখি এসে সব কথা জানিয়েছিলেন রাখি। চিৎকার করে কেঁদেছেন আর বলেছেন, “আদিল এটা আমার সঙ্গে করতে পারল? আমার জন্যই তো লোকে ওকে চেনে। ইন্ডাস্ট্রিতে আমিই ওকে সবার সঙ্গে আলাপ করিয়েছিলাম। তার প্রতিদান এই? যদি আমায় ভালবাসেন, আপনারা ওকে আর মাথায় তুলবেন না।”

এর পর আদিলের বিরুদ্ধে মানহানি এবং প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছিলেন রাখি। আদিলকে গ্রেফতার করে আদালতে পেশও করা হয়েছে ইতিমধ্যে। শুনানির সময়ে আবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। তাঁর কথায়, “মিডিয়ার সামনে মুখ খোলার পর আমাকে বাড়ি এসে মারধর করে গিয়েছে আদিল। আমার টাকা নয়ছয় করেছে। ওর যেন জামিন না হয়, আমি আমার দিকটা সবটুকু বলতে চাই।”

এর পর রাখি একটি ভিডিয়ো রেকর্ডিং পেশ করেন আদালতে, যেখানে আদিলকে স্বীকার করতে শোনা যায়, তিনি রাখির থেকে দেড় কোটি টাকা নিয়েছেন। রাখির বক্তব্য, আদিলের সব সময় প্রচুর টাকার দরকার হয়। সে কারণে কোনও পথে যেতেই কসুর করে না। রাখি বলেন, “আমার নিরাবরণ ভিডিয়ো বিক্রি করেও টাকা কামিয়েছে আদিল।”

রাখি চান, আদিলের উচিত শিক্ষা হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE