Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Aditya Narayan

অনুরাগীকে মাইক দিয়ে মার, ছুড়ে ফেললেন ফোন, উদিত-পুত্র আদিত্যের রণংদেহি মূর্তি

মঞ্চে দিব্যি গাইছিলেন। হঠাৎ মাথাগরম আদিত্যের। অনুরাগীর ফোন কেড়ে নিয়ে ফেলে দেন, শুধু তাই নয়, হাতে থাকা মাইক দিয়ে ব্যক্তিকে আঘাতও করেন। কী কারণে এমন করলেন তিনি?

Aditya narayan hits fan and throws phone during a concert in Bhilai

আদিত্য নারায়ণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৭
Share: Save:

বাবা উদিত নারায়ণ ভারতের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী। মধুর স্বভাবের জন্য তাঁর সুনাম রয়েছে ইন্ডাস্ট্রিতে। তবে ছেলে আদিত্য নারায়ণ মাঝেমধ্যেই মাথাগরম করে ফেলেন। বিভিন্ন সময় মেজাজ হারানোর দৃষ্টান্ত রয়েছে তাঁর। সম্প্রতি ছত্তীসগঢ়ের ভিলাইয়ে একটি শোতে গিয়ে মেজাজ হারিয়ে এমন কাণ্ড ঘটালেন যে, তাঁকে নিয়ে কটাক্ষ-সমালোচনা নেটপাড়া জুড়ে।

আদিত্য নিজেও একজন গায়ক। টেলিভিশন‌ে বিভিন্ন গানের শো সঞ্চালনাও করেন। ‘রাম লীলা’, ‘দিল বেচারা’, ‘শমশেরা’-র মতো ছবিতে প্লেব্যাক করেছেন। এ ছাড়াও ‘পরদেশ’, ‘রঙ্গীলা’র মতো ছবিতে শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন। ছোট থেকে ক্যামেরার সামনেই থেকেছেন উদিত-পুত্র। কিন্তু, বড় হতেই যেন তাঁর মেজাজ সপ্তমে চড়তে শুরু করে। সম্প্রতি ভিলাইয়ে একটি অনুষ্ঠানে যান তিনি। সেখানে অগণিত অনুরাগী এসেছিলেন তাঁর গান শুনতে। মঞ্চে দিব্যি গাইছিলেন। হঠাৎ মাথাগরম। এক অনুরাগী তাঁর ফোনে গায়কের গান রেকর্ড করছিলেন। আচমকাই তাঁর হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দেন, শুধু তা-ই নয়, হাতে থাকা মাইক দিয়ে ব্যক্তিতে আঘাতও করেন। কিন্তু কেন এমন কাণ্ড ঘটালেন গায়ক, তার উত্তর মেলেনি। এমনিতেই ইদানীং শিল্পীদের অনুষ্ঠানে সর্বক্ষণই মুঠোফোনের ক্যামেরার সামনেই থাকতে হয়। কিন্তু তাতে হঠাৎ মাথাগরম করে ফোন ছুড়ে ফেললেন কেন, সেই নিয়ে রয়েছে ধোঁয়াশা। বছর কয়েক আগে ছত্তীসগঢ় বিমানবন্দরে এক বিমানকর্মীকে হুমকি দেন আদিত্য। গায়কের সাম্প্রতিক কীর্তি নিন্দিত হয়েছে নেটপাড়ায়। কেউ লিখেছেন, ‘‘নিজেকে কী ভাবেন তিনি’’, আর একজন লিখেছেন, ‘‘নিজেকে শ্রেষ্ঠ গায়ক মনে করেন বোধ হয়।’’ কেউ বিস্ময় প্রকাশ করেছেন,‘‘ ইনি উদিত নারায়ণের ছেলে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE