Advertisement
০১ মে ২০২৪
Mithun Chakraborty Health Update

স্থিতিশীল মিঠুন চক্রবর্তী, হাসপাতাল থেকে কবে ছাড়া হবে অভিনেতাকে? সিদ্ধান্ত নেওয়া হতে পারে সোমবার

হাসপাতাল সূত্রে খবর, মিঠুনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে সোমবার তাঁর আরও কয়েকটি পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট খতিয়ে দেখে তাঁকে সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

Bollywood actor Mithun Chakraborty is stable now, may get release today

মিঠুন চক্রবর্তী। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৫৯
Share: Save:

মিঠুন চক্রবর্তীর অবস্থা বর্তমানে স্থিতিশীল। কথাবার্তা বলছেন স্বাভাবিক ভাবে। খাবার খাচ্ছেন। অভিনেতার স্বাস্থ্য নিয়ে তেমনটাই জানালেন কলকাতার বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা। পাশাপাশি মিঠুনকে হাসপাতাল থেকে ছাড়ার বিষয়ে সোমবারই সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মিঠুনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে সোমবার তাঁর আরও কয়েকটি পরীক্ষা করানো হবে। সেই রিপোর্ট খতিয়ে দেখে তাঁকে সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

শনিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি করানো হয় মিঠুনকে। চিকিৎসকেরা জানিয়েছেন, ‘ইসকেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন’ হয়েছে তাঁর। শনিবার হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে। তাঁর ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কে এমআরআই-সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। এখন তিনি সজ্ঞানে রয়েছেন। খাচ্ছেন নরম খাবার। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

শনিবার সকালে শুটিং ফ্লোরে আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। তখনই অসুস্থ হয়ে পড়েন। দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE